Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

মাজার শরীফে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মহিলা নিহত

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোছখালী ছলিমাবাদ মাজার শরীফে বার্ষিক ওরস ও মাহফিল উপলক্ষে তিন দিনব্যাপী মেলার আয়োজন করেছে। শুক্রবার ছিল মাহফিলের দ্বিতীয় দিন। এ মেলায় গ্যাস ভর্তি সিলিন্ডার দিয়ে বেলুনে গ্যাস সরবরাহ করতে ছিল।
এ সময় আকস্মিক গ্যাস ডিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলে কালীবাড়ী গ্রামের সোনাগাজী মিয়ার স্ত্রী নারুননাহার (৬০) নিহত এবং ৬ শিশুসহ ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আমতলী হাসপাতালে শিশু আমীর হোসেন (১০), ফাইদ (৭), আঃ রহমান (১০) ও সুমন (১২) আনা হয়। এদের মধ্যে ফাইদ (৭), আঃ রহমান (১০) ও সুমনকে সংকটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত শাহনাজ (১০), ইউসুফ (৪৫) ও মিমকে (১২) পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী রাকিবুল ইসলাম ও মিরাজ জানান বিকেলে মেলা চলারত অবস্থায় বেলুন ফুলানোর একটি দোকানে হঠাৎ বিস্ফোরণ ঘটে। এ সময় মানুষের মাঝে আতংক ছড়িয়ে পরে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বেলুন ভর্তি গ্যাসের ডিলিন্ডার বিস্ফোরিত হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকতা পূলক চন্দ্র রায় জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ