Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

খালেদার গাড়িবহরে হামলার ঘটনায় পুলিশের মামলা

ফেনী জেলা সংবাদদাত | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৭, ১:১৬ পিএম

রোহিঙ্গাদের দেখতে যাওয়ার পথে চার দিন আগে ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা করেছে পুলিশ।
আজ বুধবার বেলা ১১টায় ফেনী সদর মডেল থানায় ২০-২৫ জন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে এ মামলা করেন ফেনী সদর কোর্ট ইন্সপেক্টর নাজিবুল ইসলাম।
তথ্যের সত্যতা নিশ্চিত করে ফেনী মডেল থানার ওসি রাশেদ খান জানান, গত ২৮ অক্টোবরের হামলার ঘটনায় অজ্ঞাত পরিচয় ২০-২৫ জনকে আসামি করে মামলা হয়েছে। তদন্তের মাধ্যমে হামলায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনার কাজ চলছে।
তবে মামলা সম্পর্কে আর কোনো তথ্য দিতে রাজি হয়নি ওসি।
গত শনিবার বিকালে ফেনীর মোহাম্মদ আলী বাজারে এই হামলা হয়। এতে ক্ষতিগ্রস্ত হয় গণমাধ্যমেরসহ বহরের অন্তত ৩০টি গাড়ি। ওই হামলার ঘটনায় আওয়ামী লীগ জড়িত বলে অভিযোগ আসছে বিএনপি।
এ অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ বলছে, তাদের দল বা কোনো অঙ্গ সংগঠনের নেতা-কর্মীর জড়িত নয়। এটি বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে হয়েছে।
মিয়ানমারে নিপীড়নের মুখে পালিয়ে আসা রোহিঙ্গাদের দেখতে গত শনিবার কক্সবাজারের উদ্দেশ্যে চার দিনের সফরে ঢাকা ছেড়ে যান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। মঙ্গলবার রাতে আবার ঢাকা ফিরে আসেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন