Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

‘ইত্তেফাক’সহ বলিউডের ছয়টি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল ‘ইত্তেফাক’ আর ‘রিবন’সহ বলিউডের ছয়টি ফিল্ম মুক্তি পেতে পারে।
থ্রিলার ফিল্ম ‘ইত্তেফাক’ মুক্তি পাচ্ছে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট, বিআর ফিল্মস এবং ধর্ম প্রডাকশন্সের ব্যানারে। প্রযোজনা করেছেন করণ জোহর, রেণু রবি চোপড়া এবং গৌরি খান। অভয় চোপড়ার পরিচালনায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, সোনাক্ষি সিনহা, অক্ষয় খান্না, পারুল গুলেটি, সুশান্ত সিং, মির সারোয়ার এবং গিরীশ সাহেদেব। সঙ্গীত পরিচালনা করেছেন আমাল মালিক।
রেড কার্ট ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘রিবন’। ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন প্রকাশ মন্ডাল এবং স্বাতি মন্ডাল। রাখী সান্ডিল্য’র পরিচালনায় অভিনয় করেছেন কল্কি কেকলাঁ, সুমিত ব্যস আর অন্যরা।
শ্রী শ্যাম এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে ড্রামা ফিল্ম ‘কুটুম্ব দ্য ফ্যামিলি’। প্রযোজনা করেছেন শ্যাম অবতার কেডিয়া। অমিত শ্রী যাদবের পরিচালনায় অভিনয় করেছেন রাজপাল যাদব, অলোক নাথ, ইন্দরপাল যাদব, অমিত সিং, আশিস শুক্লা, রিতু শর্মা, সন্ধ্যা এবং রাজ মিনা। সঙ্গীত পরিচালনা করেছেন আরিয়ান জৈন।
উল্লেখিত তিনটি ছাড়া আরও তিনটি হিন্দি ফিল্ম মুক্তি পেতে পারে। এর মধ্যে হরর ‘হাউস নেক্সট ডোর’ পরিচালনা করেছেন মিলিন্দ রাউ, অভিনয় করেছেন সিদ্ধার্থ, আন্দ্রেয়া জেরেমিয়া এবং অতুল কুলকার্নি। কমেডি ‘রাম রতন’ পরিচালনা করেছেন দীপক স্নেহ; অভিনয় করেছেন ডেইজি শাহ, ঋষি ভুটানি এবং মহেশ ঠাকুর। যোগেশ সেহেদেবার পরিচালনায় ‘নারায়ণ’ ফিল্মটিতে অভিনয় করেছেন পরিচালক নিজে, রাহুল আমাত, নির্ণয় সেহেদেবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন