Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দিনাজপুর হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় নিরাপত্তা জোরদারের সিদ্ধান্ত

| প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ অনার্স ভর্তি পরীক্ষার নিরাপত্তা ও আইনশৃঙ্খলা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুর ২টায় দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবন কনফারেন্স রুমে ৫ থেকে ৮ নভেম্বর অনুষ্ঠিতব্য প্রথম বর্ষ অনার্স ভর্তি পরীক্ষার সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার বিষয়ে এক সভা ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার মো. হামিদুল আলম, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, রেজিস্ট্রার, ছাত্র উপদেষ্টা, প্রক্টর, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক এবং জেলা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ বক্তব্য রাখেন।
পরীক্ষার্থীদের মোবাইল ফোন, ডিজিটাল মেমোরি কার্ড, ঘড়ি, ক্যালকুলেটরসহ সকল প্রকার ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার হলে প্রবেশ সম্পূর্ণরূপে নিষিদ্ধ করে পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কক্ষ ও সমগ্র ক্যাম্পাস বিশেষ নিরাপত্তার আওতায় আনা হবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন