Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান ও আত্মহত্যার হুমকি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে বিয়ের দাবি গত তিনদিন ধরে প্রেমিকের ঘরে ডুকে অবস্থান নিয়েছে এক স্কুলছাত্রী। বিয়ের দাবি বাস্তবায়ন না করলে সে আত্মহত্যার হুমকি দিয়ে যাচ্ছে। এ জন্য সে প্রেমিকের ঘরের দরজা বন্ধ করে রেখেছে। এ ছাড়া ফ্যানের সঙ্গে উড়না বেধে রেখে এবং হাতে চাকু নিয়ে আত্মহত্যার হুমকি দিয়ে যাচ্ছে। একটি চিরকুট লিখে সে জানিয়েছে প্রেমিকের সঙ্গে বিয়ে না হলে ওই ঘরের ভেতর গলায় ওড়না পেচিয়ে অথবা চাকু দিয়ে আত্মহত্যা করবে। মঙ্গলবার থেকে উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা গ্রামের ওই প্রেমিকের ঘরে অবস্থান নেয়া শুরু করেছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সহকারী কমিশনার (ভ‚মি) আজগর হোসেন ওই ছাত্রীর সঙ্গে কথা বলেও তাকে বুঝাতে পারেনি।
জানা গেেেছ, আজগানা গ্রামের হেলাল উদ্দিনের কলেজ পড়ুয়া ছেলে রবিনের সঙ্গে বছর খানেক আগে পাশ্ববর্তী বাশতৈল নয়াপাড়া গ্রামের আবুল কাশেমের অষ্টম শ্রেণিতে পড়–য়া মেয়ে উর্মির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তাদের মধ্য ঘনিষ্ঠতা হয়।
গত কয়েক মাস ধরে উর্মি তার প্রেমিক রবিনকে বিয়ের কথা বললে রবিন আপত্তি জানায়। সোমবার বিয়ের দাবিতে প্রেমিকা উর্মি প্রেমিক রবিনের বাড়িতে গিয়ে ঘরের কলাপসেবল গেইটে তালা লাগিয়ে ভেতরে অবস্থান নেয়। মির্জাপুরের বাশতৈল পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক ফয়সাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজগর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বর্তমানে ওই চৌদ্দ। বেশি ইমোশনাল হয়াতে তাকে বুঝাতে কষ্ট হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ