Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশনেত্রীর উপর হামলা করে গণআন্দোলন ঠেকানো যাবে না

বগুড়ায় আমির স্মরণসভায় পাইলট

| প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : গতকাল ( বৃহস্পতিবার ) বিকাল ৪টায় শহরের হোটেল পট্রিস্থ দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি মরহুম আমির হোসেন মন্ডলের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরন সভা ও বিশেষ দোয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাগপা কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট বলেন ‘৫ই জানুয়ারীর ভোটার বিহিন নির্বাচনে গঠিত অবৈধ বাকশালী সরকার আরও একটি নীল নক্শার নির্বাচন করতে মরিয়া হয়ে উঠেছে। এক দিকে দেশে আজ নীরব দুর্ভিক্ষ চলছে অন্যদিকে ক্ষমতাসীন দের চলছে দুর্নীতির মহাউৎসব। তিনি বাকশালীদের হুশিয়ার করে বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর হামলা করে, গণআন্দোলন ঠেকানো যাবে না।
বগুড়া জেলা জাগপা আয়োজিত স্মরনসভা ও বিশেষ দোয়া অনুষ্ঠানে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ইমারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুঞ্জুরুল কাদির তুহিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক মহসিন আলী রাজু, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সহ-সভাপতি মাহাবুবুর রহমান সাইদ, শহর শ্রমিক দলের সভাপতি লিটন শেখ বাঘা, বক্তব্য রাখেন মরহুম আমির হোসেন মন্ডলের পুত্র মাসুদুল হাসান মাসুদ, জেলা জাগপা সহ-সভাপতি দেলদার হোসেন নান্টু, সামছুল হক, জামিরুল ইসলাম পুটু, হেলাল উদ্দিন সারিকদার, খাজা বাহাউদ্দীন বাবু, যুগ্ম সাধারন সম্পাদক যথাক্রমে- মোকলেছুর রহমান, মীর ওসমান আলী শুভ শেঠ, শফিকুল ইসলাম মোহন, আব্দুর রহমান বাদশা, দৌলত জামান মানিক, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, প্রচার সম্পাদক আনোয়ারুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, তাহেরুল ইসলাম, ফজলুল হক ফজলু, মিলন মিয়া, বিএনপি নেতা জামাল উদ্দিন মন্ডল, ইউপি মেম্বার সুলতান আলী, সাবেক ইউপি মেম্বার হাফিজার রহমান
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন রবিউল ইসলাম, নাসিমুল হক টিয়া, আলী আজগর খান ফটিক, অধ্যাপক জাহিদুর রহমান, নুর আলম সিদ্দিকি বাবলা, জাতীয়তাবাদী হোটেল রেস্তোরা শ্রমিক ইউনিয়নের সভাপতি ছাদেক আলী, বগুড়া জেলা যুবশ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক নুর আমিন সরকার প্রমূখ।নেতৃবৃন্দ মরহুম আমির হোসেন মন্ডলের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন থেকে আলোচনা করেন। স্মরন সভা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ মোখলেছুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ