Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে পিকআপ ভ্যান দুর্ঘটনায় চালক নিহত

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর বাজারে পত্রিকাবাহী পিকআপ ভ্যান দুর্ঘটনায় গাড়িটির চালক বিশাল (৪০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন গাড়ির হেলপার ফরিদুল ইসলাম (৩৬)। আজ শনিবার ভোর ৫টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিশালের বাড়ি বগুড়া জেলা সদরের কইতকুল গ্রামে।
আহত ফরিদুলকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সৈয়দপুর থানা পুলিশ জানায়, পত্রিকাবাহী একটি পিকআপ ভ্যান বগুড়া থেকে পঞ্চগড় যাচ্ছিল। পথে সৈয়দপুরের কামারপুকুর বাজারে এলে সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে গুরুতর আহত হন গাড়ির চালক ও হেলপার। খবর পেয়ে সৈয়দপুর দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পা কেটে চালককে বের করে আনে। এ অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। এদিকে, আহত হেলপার ফরিদুল ইসলামকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম দুর্ঘটনায় পিকআপ ভ্যান চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই মহাসড়কে নতুন ডিভাইডার নির্মাণ করা হলেও তাতে কোনো চিহ্ন বা রং করা হয়নি। এজন্য এ দুর্ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ