Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে গোডাউনে ভয়াবহ আগুন : ১৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে এক এজেন্ট ব্যবসায়ীর গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফুলবাড়ী ও বিরামপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ৪ ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঐ গোডাউনে থাকা ১৫লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টায় পৌরশহরের পশ্চিম গৌরীপাড়া এলাকার এজেন্ট ব্যবসায়ী লাকি ষ্টোরের গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দারা ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধারকর্মিরা জানায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টায় হঠাৎ লাকি স্টোরের গোডাউনে আগুন ধরে। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের অগ্নিনিবারক উদ্ধারকর্মিরা ঘটনাস্থলে এসে আগুন নিভানোর চেষ্টা করে। কিন্তু ১ঘন্টা অতিবাহিত হলেও আগুন নিয়ন্ত্রণে আনতে না পেরে বিরামপুর ফায়ার সার্ভিস ষ্টেশনকে খবর দেয়া হয়। খবর পেয়ে বিরামপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের আরও একটি ইউনিট ঘটনাস্থলে আসে। ফুলবাড়ী ও বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশনের ২টি ইউনিট যৌথভাবে অভিযান চালিয়ে রাত সাড়ে ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা খতিবুর রহমান বলেন, ৪ঘন্টার অভিযানে আগুন নিয়ন্ত্রণে আনলে ও ওই গোডাউনে থাকা ১৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়।
লাকি স্টোরের মালিক নবী-উল ইসলামের ছোট ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবলু বলেন, ওই গোডাউনে দেয়াশালাই, আগরবাতি ও টিস্যু পেপার ছিল, যার আনুমানিক মূল্য ৩০-৪০ লাখ টাকা হবে বলে তিনি দাবী করেন। যা সম্পূর্ণ পুড়ে গেছে।
লাকি স্টোরের চারতলা বিশিষ্ট গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় আতংকিত হয়ে পড়ে ওই এলাকার বাসিন্দারা। তারা পরিবার নিয়ে আগুন নিয়ন্ত্রণে না আস পর্যন্ত রাস্তায় বেরিয়ে আসে। এরপর ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধারকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনলে তারা বাড়ীতে ফিরে যায়।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ