Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমিকাকে মোবাইল ফোন উপহার দেয়ার জের উলিপুরে দু’পরিবারে সংঘর্ষ নিহত ১ আটক ২

| প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

শফিকুল ইসলাম বেবু, কুড়িগ্রাম থেকে : কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় প্রেম সংক্রান্ত ঘটনার জের ধরে দু’পরিবারের সংঘর্ষে মিঠুন রায় (১৭) নামে একজন নিহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। উলিপুর থানার অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে ২জন আটক করা হয়েছে। আহতদের মধ্যে গুরুতর আহত তুলসি দাস বর্মন ও মিঠুন রায়কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধিন অবস্থায় মিঠুন রায়ের মৃত্যু হয়। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনাটি ঘটেছে, উলিপুর পৌরসভার রাজারামক্ষেত্রী গ্রামে।
নিহতের চাচা পরেশ চন্দ্র বর্মন ও উলিপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উলিপুর পৌরসভার ২নং ওয়ার্ডের রাজারামক্ষেত্রী গ্রামের মদন চন্দ্রের নবম শ্রেণি পড়–য়া কন্যার সাথে প্রতিবেশি খগেন চন্দ্রের পুত্র ভূষন চন্দ্রের (২০) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ঘটনা জানাজানি হওয়ায় দুই পরিবারের মাঝে বিরোধ চলে আসছিল। ১মাস পূর্বে ভূষন ঢাকায় গিয়ে গামেন্টেসে চাকুরী নেয়। ৩/৪ দিন পূর্বে সে প্রেমিকার জন্য নতুন মোবাইল ফোন উপহার হিসাবে বাড়িতে পাঠিয়ে দেয়। শনিবার সকালে মোবাইল ফোনটি চাচাতো ভাই বিধান বর্মন (১৩) ও শুকুমার বর্মন (১৪) এর মাধ্যমে প্রেমিকাকে দিতে গেলে পরিবারে ঘটনাটি জানাজানি হয়। এ ঘটনায় ওই দুই কিশোরকে মেয়ের পরিবার আটক করে মারধর করে। এরই জের ধরে দুই পরিবারের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়। শনিবার দুপুরে প্রেমিক ভূষনের পরিবারের লোকজন লাঠি-সোটা নিয়ে মেয়ের পরিবারের উপর হামলা চালায়। এসময় সংঘর্ষে উভয় পক্ষের ৭জন আহত হয়। আহতরা হলেন মৃত চেংটু দাসের পুত্র তুলসি দাস বর্মন(৪৫), তুলসি দাস বর্মনের পুত্র মিঠুন চন্দ্র (১৭), সুদর্শন চন্দ্রের স্ত্রী আরতি রানী (৩৫), কমল চন্দ্রের পুত্র রনজিৎ কুমার (৪৫),টগর রামের পুত্র পরিমল চন্দ্র (৩০), লক্ষী নারায়নের স্ত্রী নন্দ রানী (৪৫) ও খগেন চন্দ্রের স্ত্রী পূর্নিমা রানী (৩৭) আহত হয়। স্বজনরা তাদের উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তুলসি দাস বর্মন ও মিঠুন চন্দ্রের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাতেই তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
রোববার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মেয়ের জ্যাঠাতো ভাই মিঠুন চন্দ্রের মৃত্যু হয়। মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে গ্রামে শোকের ছায়া নেমে আসে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে একই গ্রামের টগরুর পূত্র সুমন চন্দ্র (১৮) ও দেবেন চন্দ্রের পুত্র রবি চন্দ্র দাস (৪৫)কে আটক করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ তার গ্রামের বাড়ীতে পৌঁছায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ