Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর ভাষণ ইউনেস্কো স্বীকৃতি দেয়ায় যশোরে আনন্দ মিছিল

| প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ মার্চের ভাষণকে ‘ঐতিহাসিক দলিল’ বলে ইউনেস্কো স্বীকৃতি দেওয়ায় যশোর জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল সোমবার বিকালে যশোর শহরে আনন্দ মিছিল হয়। জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে মিছিলটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলের নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহিন চাকলাদার।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধ খয়রাত হোসেন, যশোর পৌরসভার মেয়র ও যুবলীগ সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, যুবলীগ সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মাহমুদ হাসান বিপু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহী, সম্পাদক ছাল ছাবিল আহমেদ জিসান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ