Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

এয়ারটেলের সাথে সাশ্রয়ীমূল্যে ফোরজি স্মার্টফোন এনেছে নোকিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ৬:৪৮ পিএম

বাংলাদেশের বাজারে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের এবং প্রথমবারে মতো দু’দিনের ব্যাটারি লাইফের চতুর্থ প্রজন্মের (ফোরজি) স্মার্টফোন ‘নোকিয়া টু’ উদ্বোধন করল এইচএমডি গ্লোবাল। মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের এয়ারটেল ব্র্যান্ডের সাথে হ্যান্ডসেটটি মঙ্গলবার রাজধানীর সোনারগাঁও হোটেলে উদ্বোধন করা হয়। সংবাদ সম্মেলনে বলা হয়, ভয়েস, ডেটা ও কন্টেন্টের সমন্বয়ে এয়ারটেলের বান্ডল অফারের সাথে ডিভাইসটি উদ্বোধন করা হয়েছে যাতে গ্রাহকরা একই সাথে হ্যান্ডসেটটির সুবিধা এবং এয়ারটেলের অফার এই দুইয়ের সমন্বয়টি উপভোগ করতে পারেন। স্মার্টফোনটির দাম ৯ হাজার ৬শ’ টাকা। বান্ডেল অফারের আওতায় রয়েছে ৩শ’ মিনিট ভয়েস কল এবং ৯ জিবি ডেটা। এর মধ্যে ৬ জিবি যে কোন ইন্টারনেট ব্রাউজিং এবং বাকী ৩ জিবি এয়ারটেল টিভি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যপের জন্য প্রযোজ্য। এ অফারটি হ্যান্ডসেট কেনার দিন থেকে প্রথম তিন মাস উপভোগ করা যাবে। এয়ারটেলের অফারটি প্রতি মাসের প্রথম ১৫ দিন উপভোগ করতে পারবেন গ্রাহকরা, এতে গ্রাহকদের সাশ্রয় হবে ১ হাজার ৮৫০ টাকা। এয়ারটেল টিভিতে ৪০টি’র বেশি স্থানীয় ও আন্তর্জাতিক টিভি উপভোগ করা যাবে। অন্যদিকে এয়ারটেল ইয়ন্ডার মিউজিকে রয়েছে কারাওকেসহ ২০ মিলিয়নের বেশি স্থানীয় ও আন্তর্জাতিক গান।
এইচএমডি গ্লোবাল’র চিফ প্রোডাক্ট অফিসার জুহো সারভিকাস বলেন, “মানুষ বর্তমানে ফোনের উপর অনেকটা নির্ভরশীল এবং তাই বাড়ির বাইরে গেলে ব্যাটারি লাইফ নিয়ে তাদের বেশ উদ্বিগ্ন থাকতে হয়, যেন সারা দিন এর চার্জ থাকে। তাই আমরা এমন একটি হ্যান্ডসেট এনেছি যাতে বন্ধ হয়ে যাওয়ার ভয় আর থাকবে না। নোকিয়া টু’তে আমরা দীর্ঘস্থায়ী ব্যাটারির পাশাপাশি ইউনিক এনড্রয়েড সংযোজন করেছি, যা নোকিয়ার কাছ থেকে গ্রাহকরা প্রত্যাশা করেন।
রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, আমরা দেশে ফোরজি প্রযুক্তি চালুর জন্য সাগ্রহে অপেক্ষা করছি, তাই গ্রাহকরা যেন এর সুফল উপভোগ করতে পারেন, সে পারিপার্শ্বিকতা নিশ্চিত করাই আমাদের প্রথম লক্ষ্য। সে দিক থেকে এয়ারটেলের বান্ডেল অফার নিয়ে দুই দিনের ব্যাটারি লাইফসহ সাশ্রয়ী মূল্যের এ ফোরজি স্মার্টফোনটি গ্রাহকদের জন্য যথেষ্ট আকর্ষণীয় হবে বলে আমাদের বিশ্বাস।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।