Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

সব ঠিকঠাক রণবীর সিং-দীপিকা পাডুকোনের মাঝে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:১৫ এএম, ৮ নভেম্বর, ২০১৭

স¤প্রতি গুজব রটে দুই অভিনয়শিল্পী আর প্রেমিক-প্রেমিকা রণবীর সিং-দীপিকা পাডুকোনের মাঝে ভাঙনের ভাব দেখা দিয়েছে। তাদের আসন্ন চলচ্চিত্র ‘পদ্মাবতী’র একটি অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যায়নি বলে নানাজনে নানা কথা রটাতে শুরু করে। অনেকে গুজব রটায় তাদের মাঝে কথা বলাবলিও বন্ধ হয়ে গেছে। কিন্তু তা ভুল প্রমাণিত হয়েছে।
সঞ্জয় লিলা ভানসালির ‘পদ্মাবতী’ চলচ্চিত্রে রণবীর তার আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় শেষ করার পর তা ঘটা করে পালন করেছেন এক পার্টির মধ্য দিয়ে। আর তখন দীপিকাও তার সঙ্গে ছিলেন। ইনস্টাগ্রামে কথিত প্রেমিকার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন : “এবং কাজ শেষ করলাম! বিদায় আলাউদ্দিন (খিলজি)। এক বছর আর কয়েক সপ্তাহ পর তোমাকে বিদায় জানাচ্ছি।”
শুটিং গুটিয়ে আনার এই পার্টির আয়োজন করেন চলচ্চিত্রটির কেন্দ্রীয় ভূমিকার শিল্পী দীপিকা। রণবীর ছাড়াও এতে উপস্থিত ছিলেন শাহরুখ খান, গৌরি খান, মনীশ মালহোত্রা, জাহ্নবী কাপুর, করণ জোহর, আলিয়া ভাট, কৃতি সানোন, সারা আরি খান, ঈশান খাট্টার, সোনাক্ষি সিনহা, অভিষেক বচ্চন, আতিয়া শেট্টি, রিতেশ সিদ্ধানি, জোয়া আখতার এবং সস্ত্রীক ইমরান খান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ