Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

কাল বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের জন্য সম্ভবত আরেকটি মন্দা সপ্তাহ আসছে। যে চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে আগামীকাল সেগুলোর তেমন কোনও বাণিজ্যিক সম্ভাবনা নেই। ফিল্মগুলো হল- ‘শাদি মে জরুর আনা’, ‘কারিব কারিব সিঙ্গল’, ‘মাহেরুহ’ এবং ‘দ্য উইন্ডো’।
সৌন্দর্য প্রডাকশন্স এবং সোহম রকস্টার এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘শাদি মে জরুর আনা’। বিনোদ বচ্চন, মঞ্জু বচ্চন এবং কালিম খান কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন। রতœা সিনহার পরিচালনায় অভিনয় করেছেন রাজকুমার রাও, কৃতি খারবান্ডা, বিপিন শর্মা, কে. কে. রায়না, মনোজ পাহবা, গোবিন্দ নামদেব এবং নবনী পরিহার। সঙ্গীত পরিচালনা করেছেন আনন্দ রাজ আনন্দ, কৌশিক-আকাশ-গুড্ডু, রাশিদ খান এবং জৈন-সায়ম-রইস।
জি স্টুডিওজের ব্যানারে মুক্তি পাচ্ছে কমেডি ফিল্ম ‘কারিব কারিব সিঙ্গল’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন সুতপা সিকদার, শৈলজা কেজরিওয়াল এবং অজয় জি রাই। তনুজা চন্দ্র’র পরিচালনায় অভিনয় করেছেন ইরফান খান, পার্বতী থিরুভোঠু, বৃজেন্দ্র কালা, নেহা ধুপিয়া, ইশা শেরোয়ানি, পুশতিল শক্তি, সিদ্ধার্থ মেনন এবং ল।যুক কেনি।
ড্রামা ফিল্ম ‘মাহেরুহ’ পরিচালনা করেছেন বিতাল সুনীতা বেতুরকার; এতে অভিনয় করেছেন দৃশা মোরে, অমিত দোলাভাত এবং দীলিপ করদ। ‘দ্য উইন্ডো’ পরিচালনা করেছেন বিকে চৌধারি; সাসপেন্স থ্রিলারটিতে অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ