Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমিটি বিলুপ্তি সমাধান নয়, অপরাধীকে শাস্তি দিতে ছাত্রলীগকে সেতুমন্ত্রীর নির্দেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৭, ২:১৫ পিএম | আপডেট : ২:২২ পিএম, ৯ নভেম্বর, ২০১৭

শুধু কমিটি বিলুপ্তি না করে অপরাধে জড়িত নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ছাত্রলীগকে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ ও ‘কারাগারের রোজনামচা’ বই দু’টি বিতরণ অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন।
ওবায়দুল কাদের বলেন, কোথাও কোনো ঝামেলা সৃষ্টি হলে কমিটি বিলুপ্তি কোনো সমাধান নয়। অপরাধীদের শাস্তি দিতে হবে। ছাত্রলীগ নেতাদের আধিপত্য বিস্তারের পাহারাদার হলে চলবে না। মানুষের কল্যাণে কাজ করতে হবে।
তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় তথা চট্টগ্রামে যা হচ্ছে তা কোনো তথ্য সন্ত্রাস নয়। তথ্য সন্ত্রাস ঘাড়ে চাপিয়ে নিজেরা আত্মতৃপিতে ভোগার সুযোগ নেই। বরং সেটি হবে আত্মবিনাশী সিদ্ধান্ত। সত্যকে স্বীকার করতে হবে এবং সমস্যা সমাধানের যথাযথ পদক্ষেপ নিতে হবে। অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ ও কঠিন শাস্তি দিতে হবে।
কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাবি শাখার সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ