Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় জেএসসি পরীক্ষায় আ’লীগ নেতার কারাদন্ড

| প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ায় জেএসসি পরীক্ষা চলাকালে জোরপূর্বক কেন্দ্রে ঢোকার দায়ে রুহুল আলম বিশ্বাস নামে এক আওয়ামীলীগ নেতাকে ১০ দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রুহুল আলম বিশ্বাস মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক।
গতকাল বৃহস্পতিবার সকালে মিরপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে থেকে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে এ কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আজিজুল হক জানান, সকালে পরীক্ষা চলাকালে রুহুল আলমের নেতৃত্বে কয়েকজন মোটরসাইকেল নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করার সময় পুলিশ বাধা দেয়। পরে রুহুল আলম বিশ্বাসকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নিয়ে যাওয়া হয়।
মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক এসএম জামাল আহমেদ জানান, ‘পাবলিক পরীক্ষাসমূহ আইন ১৯৮০’-এ পরীক্ষা কেন্দ্রে গোলযোগ সৃষ্টির অপরাধে রুহুল আলম বিশ্বাসকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।



 

Show all comments
  • মো: হায়দার আলী ১০ নভেম্বর, ২০১৭, ৯:৫৯ পিএম says : 0
    Do not break the law.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ