Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

ঢাবি ছাত্রীকে ইভটিজিং ও মারধর করল ছাত্রলীগ নেতা

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে ইভটিজিং ও মারধর করার অভিযোগ উঠেছে একই বিভাগের শিক্ষার্থী ও সূর্যসেন হল ছাত্রলীগের শিক্ষা বিষয়ক উপ-সম্পাদক মিসাকত হুসাইনের বিরুদ্ধে। গতকাল শুত্রুবার প্রায় রাত সাড়ে ৮ টার দিকে বিশ্ববিদ্যালয়ের মলচত্বর এলাকায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে।
জানা যায়, ওই ছাত্রী নিজের ব্যক্তিগত কাজের (টিউশন) জন্য জিয়া হলে আসে। কাজ শেষে হলে ফেরার পথে মলচত্বর এলাকায় ওই ছাত্রীকে উদ্দেশ্য করে মিসকাত বাজে মন্তব্য করে। ওই ছাত্রী বাজে মন্তব্যের প্রতিবাদ করলে মিসকাত তাকে মারধর করে। এক পযার্য়ে সাধারণ ছাত্ররা বিষয়টি দেখে এগিয়ে আসলে মিসকাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মিসকাত সূর্যসেন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরেফিন সিদ্দিকের সুজনের কর্মী। এর আগেও বিশ্ববিদ্যালয়ের নিয়ম ভঙ্গের অভিযোগে মিসকাতকে এক বছরের বহিষ্কার করা হয়েছিল। এই বিষয়ে মিসকাত হুসাইন বলেন, এই বিষয়ে ওই মেয়ে মিথ্যা বলেছে। আমি ওখানে ছিলাম না। ইভটিজিং-এর শিকার ওই ছাত্রী আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর এম এ আমজাদ আলীর কাছে মৌখিক ভাবে অভিযোগ করেছে বলে জানিয়েছেন প্রক্টর। বোরবার ওই ছাত্রী লিখিত অভিযোগ করবেন বলেও জানিয়েছেন। প্রক্টর আরো বলেন, যেহেতু বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর গায়ে হাত তুলেছে অবশ্যই ওই ছেলেকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী শাস্তি দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি ছাত্রীকে ইভটিজিং ও মারধর করল ছাত্রলীগ নেতা
আরও পড়ুন