Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সবসময় ‘দাবাঙ’-এর অংশ হয়ে থাকব -সোনাক্ষি সিনহা

| প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী সোনাক্ষি সিনহা জানিয়েছেন পর্দায় উপস্থিতি একেবারে গৌণ হলেও তিনি সবসময় সালমান খান অভিনীত ‘দাবাঙ’ সিরিজের অংশ হয়ে থাকবেন।
২০১০ সালে ‘দাবাঙ’ দিয়েই সোনাক্ষির বলিউডে অভিষেক হয়েছিল। তিনি জানান চলচ্চিত্রটি দিয়ে তার অভিনয়ের যাত্রা শুরু করায় সালমানের প্রতি তিনি চির কৃতজ্ঞ হয়ে থাকবেন।
“আমাকে পথ দেখিয়ে দেবার জন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। আজ আমি যে অবস্থানে এসেছি তা এই ‘দাবাঙ’-এর জন্যই আর তা হয়েছে তিনি আমার ওপর আস্থা রেখেছিলেন সেজন্য।
“আমার চরিত্র রাজ্জো সবসময় ‘দাবাঙ’ সিরিজের অংশ হয়ে থাকবে, যদি আমাকে ফিল্মের ব্যাকগ্রাউন্ডে দেখান হয় তাও আমি তাতে অংশ নেব,” সোনাক্ষি বলেন।
অভিনেত্রীটি জানান ‘দাবাঙ’ সিরিজের তৃতীয় পর্বের কাজ আগামী বছর শুরু হবে। সালমানের সঙ্গে তার বিবাদের কথা তিনি হেসেই উড়িয়ে দিয়েছেন।
ক্যারিয়ারের শুরুতে তিনি সালমানের বিপরীতে ‘দাবাঙ’ আর অক্ষয় কুমারের বিপরীতে ‘রাওডি রাঠোড়’-এর মত নায়ককেন্দ্রীক চলচ্চিত্রে অভিনয় করেছেন বলে সমালোচিত হতেন। তবে পরে তিনি ‘আকিরা’ আর ‘নুর’ নামের দুটি চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।
সিদ্ধার্থ মালহোত্রা আর অক্ষয় খান্নার সঙ্গে তার ‘ইত্তেফাক’ ফিল্মটি স¤প্রতি মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাক্ষি সিনহা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ