Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পদ্মা সেতুর ঘটনায় গ্রেফতার হবার সময় সরকার আমার পক্ষে ছিল- শিল্প সচিব মোশাররফ হোসেন

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে ঃ শিল্প মন্ত্রণালয়ের সচিব মোঃ মোশাররফ হোসেন বলেছেন, পদ্মা সেতুর ঘটনায় আমাকে গ্রেফতার করার সময় সরকার আমার পক্ষে ছিল। যে জন্য আমি এই অন্যায় গ্রেফতারের পর আমি আদালত থেকে মুক্তি পেয়েছি। আমাকে গ্রেফতারের সংবাদে নরসিংদীর মানুষ ব্যথিত হয়েছিল। আমি খবর পেয়েছি লোকজন আমার জন্য রোজা রেখেছে। খাসি সাদকা দিয়েছে। তারা আমার জন্য রাস্তাঘাট অচল করে দিতে চেয়েছিল। কিন্তু আমি তা হতে দেইনি। আমি বলেছি সরকার আমার পক্ষে আছে। কোন আন্দোলন করতে হবে না। আমি কোন রাজনৈতিক নেতা নই। আমি নিরপেক্ষ লোক। জেল থেকে জামিন পেয়ে ৩ দিন চেষ্টা করে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছি।
আমার আত্মপক্ষের বক্তব্য শোনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখ ছল ছল করে উঠে। তার চোখ লাল হয়ে যায়। তিনি আমাকে বলেন ষড়যন্ত্রকারীরা আপনাকে নয় আমাকে জড়াতে চেয়েছিল। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হয়নি। এরপর আমি অনেক পথ বেয়ে আবার আমার অবস্থান ফিরে পেয়েছি। তিনি গতকাল নরসিংদী ড্রিম হলিডে পার্কে নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (এনসিসিআই)’র দেয়া নরসিংহ পদক গ্রহণোত্তর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে নাতিদীর্ঘ বক্তৃতায় এসব কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা সেতুর ঘটনায় গ্রেফতার হবার সময় সরকার আমার পক্ষে ছিল- শিল্প সচিব মোশাররফ হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ