Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে -এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, দেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকতে পারে তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছেন। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী থাকলে দেশের সব পেশাজীবীদের বেতন বাড়ে। মানুষের সত্যিকারের উন্নয়ন হয়। উন্নত বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।
গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর রমনা চাইনিজ রেস্টুরেন্টে ঢাকাস্থ শরিয়তপুরের সখিপুর পেশাজীবী সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। সংগঠনের সভাপতি নুরুল ইসলাম দেওয়ানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন খালেক খালাসী, ইফরানুল হক সুজন, তারিকুল ইসলাম, নাজির উল্লাহ সরকার, তারিকুল ইসলাম, জহির শিকদার, শামীম মালত, জহির শিকদার, ত্বর্কি হাওলাদার প্রমুখ।
এনামুল হক শামীম বলেন, বর্তমান সরকার উন্নয়নবান্ধব। শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আগামীতে রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হবে। তিনি বলেন, শেখ হাসিনা যখন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকে, তখন সরকারি চাকুরিজীবী, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবীদের বেতন ভাতা বাড়িয়েছেন। মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। মাথা পিছু আয় বেড়েছে। এখন আর কেউ না খেয়ে মারা যায় না। এক সময় কার্তিক মাসে উত্তরাঞ্চলে মঙ্গা ছিল। এখন সেই মঙ্গা দুর হয়েছে।
শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন, বলেই বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ করা হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে বিএনপি ক্ষমতায় আসলে দেশ পিছিয়ে যাবে। বিএনপির শাসন মানেই সন্ত্রাস, দুর্নীতি আর দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার। রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে জঙ্গিবাদ-সন্ত্রাসকে লালন করা। দেশের মানুষ উন্নয়ন চায়, শান্তি চায়। এ জন্য রাজনৈতিক নেতাকর্মীসহ পেশাজীবীদের প্রতি আহŸান থাকবে যারা দেশের উন্নয়ন করে তাদেরকে ক্ষমতায় আনুন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন