Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

এখনই নারীকেন্দ্রিক ফিল্মে কাজ করতে আগ্রহী নন কৃতি খারবান্ডা

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১:৩৮ এএম, ১২ নভেম্বর, ২০১৭

‘শাদী মে জরুর আনা’ ফিল্মে নায়িকা কৃতি খারবান্ডা জানিয়েছেন এখনও কোনও নারীপ্রধান চলচ্চিত্রে অভিনয়ে তিনি আগ্রহী নন।
একটি সংবাদ সংস্থাকে তিনি বলেন : “সত্যি কথা বলতে আমি এখনও কোনও নারী কেন্দ্রিক চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী নই। আমি বিখ্যাত কেউ নই, সুতরাং আমার নামে আমি দর্শককে থিয়েটারে টানতে সক্ষম নই। তবে হ্যাঁ, একজন শিল্পী হিসেবে যদি দেখি চলচ্চিত্রটির কাহিনী ভাল তাহলে নারীকেন্দ্রীক চলচ্চিত্রে কাজ করা আকর্ষণীয় হতে পারে। তার মানে, আমার সৃষ্টিশীল আগ্রহের কারণে আমি আমার প্রযোজককে পরীক্ষায় ফেলতে পারি না।”
তিনি আরও বলেন : “আমার মনে হয় দক্ষিণ ভারতের ফিল্মে, বিশেষ করে কানাড়া চলচ্চিত্রে আমি তা করতে পারে। সেখানে নারীপ্রধান চলচ্চিত্রে কাজ করার জন্য আমি যথেষ্ট পরিচিত।”
দিল্লির মানুষ হাই স্কুল পাশ করার পর বেঙ্গালুরুতে বসবাসে জন্য চলে যান। তেলুগু ফিল্মে অভিষেকের আগে সেখানে তিনি কিছু সময় মডেলিং করেন। ‘গেস্ট ইন লন্ডন’ চলচ্চিত্র দিয়ে তার বলিউডে অভিষেক হয়।
‘শাদি মে জরুর আনা’ ফিল্মে ভারতের জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন। ফিল্মটি গত শুক্রবার মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন