Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজধানীমুখী গণপরিবহন বন্ধ, ভোগান্তিতে সাধারণ মানুষ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১০:১১ এএম | আপডেট : ১০:৫৬ এএম, ১২ নভেম্বর, ২০১৭

কোনো পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ করে সকাল থেকে রাজধানীমুখী যানবাহন বন্ধ করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে চরম দুর্ভোগে পড়েছে রাজধানীর আশপাশ থেকে ঢাকামুখী কাছের জেলাগুলো থেকে আসা রাজধানী ঢাকামুখী মানুষ। বিশেষ করে কর্মজীবী বিপুল সংখ্যক মানুষ যারা প্রতিদিন রাজধানীর আশপাশের বিভিন্ন জেলা থেকে এসে ঢাকায় অফিস করেন। জানা যায় আজ সকাল থেকে মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, সোনারগাঁওয়ের ঢাকামুখী গাড়ী কাঁচপুর ও চিটাগাং রোডে, গাজীপুর থেকে আসা বাস টঙ্গীতে মানিকগঞ্জের বাস গাবতলিতে আটকে দেয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।

এতে চরম দুর্ভোগে পড়েছেন অফিসগামীসহ সব ধরনের যাত্রী। উপায় না পেয়ে দুর্ভোগকে সঙ্গী করেই কেউ কেউ সিএনজি অটোরিকশা- এমনকি রিকশায় করে অতিরিক্ত ভাড়া দিয়েও ঢাকায় আসছেন।

সোহরাওয়ার্দী উদ্যানে আজকে বিএনপির সমাবেশ ঘিরেই এই অঘোষিত ‘ধর্মঘট’ বলে নাম প্রকাশে অনিচ্ছুক পরিবহনকর্মীরা জানান।

উত্তরা থেকে পুরান ঢাকার কোর্টে আসা ওমর ফারুক বলেন, সকালে উত্তরা থেকে কোর্টে আসার জন্য বাসা থেকে বের হওয়ার পর পরিবহন সংকটে পড়েন। পরে অতিরিক্ত ভাড়া দিয়ে সিএনজি নিয়ে আসার সময় হোটেল রেডিসনের সামনে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জানতে চায় কোথায় যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ