Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ব্রিজের টোল আদায় বন্ধের দাবিতে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি

| প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের শম্ভুগঞ্জের ব্রক্ষপুত্র ব্রিজের টোল আদায় বন্ধ ও ব্রিজ মোড়ে সর্বাধিক দুর্ভোগ সৃষ্টিকারী যানজট তার পাশেই ময়লা আর্বজনা ফেলার স্থানে ভয়াবহ দুর্গন্ধযুক্ত অস্বাস্থ্যকর অবস্থা থেকে পরিত্রাণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে ময়মনসিংহ জেলা সম্মিলিত সামাজিক আন্দোলন। গতকাল রোববার সকাল ১১ টার দিকে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে শশীলজ ফটকে এ কর্মসূচী পালন করা হয়। পরে বিভাগীয় কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। অবস্থান কর্মসূচি চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল হাসান। সংগঠনের সাধারন সম্পাদক স্বাধীন চৌধুরী এতে সূচনা বক্তব্য রাখেন।
এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান, বাংলাদেশ মানবাধিকার কমিশন ময়মনসিংহ জেলার সভাপতি বিশিষ্ট আইনজীবী খালেকুজ্জামান, মুসলিম গার্লস স্কুল এন্ড কলেজের সাবেক প্রিন্সিপাল ড. শাহাব উদ্দীন, মুক্তিযোদ্ধা বিমল পাল, মুক্তিযোদ্ধা নাজিরুল ইসলাম মনি, কবি ইয়াজদানী কোরায়শী কাজল, পরিবেশ রক্ষা ও উন্নয়ন আন্দোলনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ