Inqilab Logo

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ০৮ অগ্রহায়ণ ১৪২৪, ০২ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
শিরোনাম

২০১৮তে স্পাইস গার্লসের রিউনিয়ন

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

একসঙ্গে পারফর্ম করার জন্য সর্বকালের সবচেয়ে সফল অলগার্ল ব্রিটিশ ব্যান্ড স্পাইস গার্লসের সদস্যদের মধ্যে আলোচনা চলছে বলে জানা গেছে। আলোচনা সফল হলে পাঁচ সদস্য মেল বি, ভিক্টোরিয়া বেকহ্যাম, মেল সি এমা বান্টন এবং জেরি হ্যালিওয়েল আগামী বছর আবার পারফর্ম করবেন।
২০১২ সালে লন্ডন অলিম্পিকের সমাপনী অনুষ্ঠানে তারা একসঙ্গে শেষ পারফর্ম করেছিলেন।
একটি নির্ভরযোগ্য সূত্র বলেছে : “তাদের পাঁচজন গত গ্রীষ্ম থেকে গোপনে যোগাযোগ অব্যাহত রেখেছেন। অবশেষে ২০১৮ সালের পুনর্মিলনের জন্য তারা একমত হয়েছে।
“অবস্থাদৃষ্টে মনে হচ্ছে তারা বেশ কিছু প্রজেক্টে একসঙ্গে কাজ করবেন, এর মধ্যে আছে একটি অ্যালবাম প্রকাশ এবং টেলিভিশনের জন্য স্পাইস গার্লসকে নিয়ে একটি বিশেষ অনুষ্ঠান।”
সূত্র আরও বলেছে : “আর ভিক্টোরিয়াকে রাজি করান সবার জন্যই ছিল একটি অভূতপূর্ব ঘটনা, কারণ তিনিই তাদের মধ্যে একমাত্র সদস্য যিনি এই পুনর্মিলনের বিরুদ্ধে ছিলেন।”
১৯৯৪ সালে গঠিত ব্যান্ডটি ‘ওয়ানাবি’, ‘স্পাইস আপ ইউর লাইফ’ ভিভা ফরএভার’, ‘স্টপ’ এবং ‘হু ডু ইউ থিঙ্ক ইউ আর’ গানগুলোর জন্য বিখ্যাত।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।