Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

নারী ও নতুন ভোটারদের গুরুত্ব দিয়ে দলের সদস্য করতে হবে এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, নারী ও নতুন ভোটারদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দলের সদস্য করতে হবে।
তিনি আরো বলেন আওয়ামীলীগের কর্মী হওয়া অহংকারের, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া গৌরবের এ শ্লোগান নিয়ে প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগের সদস্য পদ নবায়ন/ নতুন সদস্য সংগ্রহের কাজ আগামী এক মাসের মধ্যে দ্রæত শেষ করতে হবে।
সোমবার বিকেলে ল²ীপুরের রায়পুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দলের নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন কর্মসূচির কার্যক্রম উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশিদ এর সভাপতিত্বে পৌর আওয়ামীলীগের আহবায়ক জামশেদ কবীর বাকি বিল্লাহ এর সঞ্চালনায় অন্যানের মধ্যে আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা এম এ মোমিন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল হোসেন খোকন, রায়পুর উপজেলা চেয়ারম্যান আলতাফ মাষ্টার প্রমুখ। অন্যান্যের মধ্যে আরো ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, আব্দুল মতলব, যুবলীগ নেতা শামছুল ইসলাম পাটোয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল,
জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস।
পরে প্রধান অতিথি নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্যদের নবায়নের সদস্য ফরম বিতরণের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন। এর আগে অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে জাতিসংঘ অধিবেশনে অংশ গ্রহণ করায় আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা হারুনুর রশিদকে সংবর্ধনা দেন দলের স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবী সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ