Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের গোলাগুলি ৩ পুলিশ আহত

| প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদী উপজেলাধীন পাকশী বালুর ঘাট এলাকায় সোমবার দিবাগত গভীর রাতে কথিত মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের গোলাগুলি হয়। এসময় ৩জন পুলিশ সদস্য আহত হন। তারা হলেন, ঈশ্বরদী থানার এএসআই লিটন, কনস্টেবল আ: জব্বার ও দেলোয়ার। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ঘটনাস্থল থেকে সাব্বির হোসেন টনি (৩২) নামে একজনকে গ্রেফতার করে। পুলিশের ভাষ্যমতে, ধৃত টনি আন্তঃজেলা ডাকাত দলের একজন সদস্য ও মাদক ব্যবসায়ী। সে নিকটবর্তী রুপপুর নতুনপাড়ার মৃত রিয়াজুল ইসলামের পুত্র। এ সময় দুই রাউন্ড গুলি ও একটি ধারালো দেশী অস্ত্র (চাকু) উদ্ধার করা হয়।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবং অভিযানে নেতৃত্বে থাকা মো: জহুরুল ইসলাম সাংবাদিকদের জানান, কুষ্টিয়া থেকে পদ্মা নদী পথে ইয়াবা মাদকের একটি বড় চালান আসছে এই গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পাকশী বালুরঘাট এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। দুর্বৃত্তদের গুলিতে পুলিশের ৩ জন সদস্য আহত হয়। পুলিশের গুলির কাছে দুর্বৃত্তরা টিকতে না পেরে পিছু হটে যায়। এ সময় একজনকে গ্রেফতার করা হয়। তার পরিচয় নিশ্চিত হয় পুলিশ।
পাবনার ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত টনি আন্তঃজেলা ডাকাত দলের নেতা ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এই অভিযানে কোনো মাদক দ্রব্য পাওয়া যায়নি বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ