Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

‘আকসার টু’ আর ‘তুমহারি সুলু’সহ বলিউডের আধডজন ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের ছয়টি ফিল্ম মুক্তি পাবে। এর মধ্যে ‘আকসার টু’ এবং ‘তুমহারি সুলু’ ফিল্ম দুটি উল্লেখ করার মত। অন্য চারটি ফিল্ম- ‘মুজাফ্ফর নগর- দ্য বার্নিং লাভ’, ‘দিল জো না কেহ সাকা’, ‘শাদি আভি বাকি হ্যায়’ এবং ‘পাঞ্চলাইত’।
সিদ্ধি বিনায়ক ক্রিয়েশনের ব্যানারে মুক্তি পাচ্ছে থ্রিলার ফিল্ম ‘আকসার টু’। এর আগের পর্বটি মুক্তি পেয়েছে ২০০৬ সালে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ভৌমিক গোন্ডালিয়া। অনন্ত নারায়ণ মহাদেবনের পরিচালনায় অভিনয় করেছেন জেরিন খান গৌতম রোড়ে, অভিনব শুক্লা, মোহিত মদন, লিলেট দুবে এবং অতিথি ভূমিকায় এমরান হাশমী এবং সোফিয়া হায়াত। সঙ্গীত পরিচালনায় মিথুন এবং সায়েদ কাদরি।
এলিপসিস এন্টারটেইনমেন্ট এবং টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে কমেডি ড্রামা ‘তুমহারি সুলু’। ভূষণ কুমার, কৃষণ কুমার, অতুল কাসবেকার, শান্তি শিবরাম মৈনি এবং তনুজ গার্গ ফিল্মটি প্রযোজনা করেছেন। সুরেশ ত্রিবেণীর পরচালনায় অভিনয় করেছেন বিদ্যা বালান, মানব কৌল, নেহা ধুপিয়া, বিজয় মৌর্য, আরজে মালিশকা, অভিষেক শর্মা এবং অতিথি ভূমিকায় আয়ুষ্মান খুরানা। গুরু রান্দেভা, রজত নাগপাল, তনিষ্ক বাগচী এবং ল²ীকান্ত-পেয়ারেলাল চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন