Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ত্রিশালে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষককে লাঞ্ছনা

| প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ত্রিশালে জেএসসি পরীক্ষা দিতে এসে কেন্দ্রের প্রধান ফটকে ইভটিজিং এর শিকার হয় পরীক্ষার্থীরা। এসময় প্রতিবাদ করায় এক শিক্ষককে পিটিয়ে মারাত্মক আহত করেছে ইভটিজাররা। আহত প্রতিবাদী শিক্ষকের নাম আবুল মুনসুর, তিনি এখন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। 

জানা গেছে, ত্রিশাল নজরুল ডিগ্রী কলেজ কেন্দ্রের মূল ফটকে পরীক্ষা শুরু হওয়ার পুর্বে এবং পরে কেন্দ্রের ভিতরে জেএসসি পরীক্ষার্থীদের প্রতিনিয়তই ইভটিজাররা ইভটিজিং করে আসছে। গত মঙ্গলবার ইভটিজিংয়ের পরিমাণ বেড়ে যাওয়ায় ছাত্রীরা বিষয়টি শিক্ষককে জানান। এসময় বিয়ারা পাটুলী রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল মুনসুর প্রতিবাদ করে। পরীক্ষা শেষে দুপুরে বাড়ী ফেরার পথে ত্রিশাল টু বালিপাড়া রাস্তায় রামপুর কোলস্টুুরেজের সামনে উৎপেতে থাকা ১০/১২ জন ইভটিজার প্রতিটি গাড়ী তল্লাশি চালিয়ে বিয়ারা পাটুলী রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল মুনসুরকে খুজে বের করে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় গুরুতর আহত অবস্থায় শিক্ষককে স্থানীয় লোকজন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
এব্যাপারে শিক্ষক আবুল মুনসুর জানান, ত্রিশালে জেএসসি পরীক্ষার ভেন্যু নজরুল কলেজের গেইটে, কেন্দ্রের ভিতরে প্রতিদিন পরীক্ষা শুরু হওয়ার পূর্বে এবং শেষে মেয়েদের ইভটিজিং করে ইভটিজাররা। ইভটিজিংয়ের পরিমাণ বেড়ে যাওয়ায় ছাত্রীরা বিষয়টি আমাকে অবগত করে। আমি প্রথমে বখাটেদের নিভৃত করার চেষ্টা করি এবং পরীক্ষার হলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ রঞ্জনকে বিষয়টি জানায়। এরপর পরীক্ষার ডিউটি শেষে হল থেকে বের হওয়ার পর বাড়ী যাওয়ার সময় তারা ১০ থেকে ১২ জন মিলে শিক্ষার্থীদের সামনেই আমাকে মারধর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ