Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় ডাকাতের গুলি ককটেলে আহত পুলিশ, আটক ১

সাটু‌রিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ৩:৪৩ এএম

মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ফিল্মি স্টাইলে ডাকাতি করে পালানোর সময় ডাকাতের ছোড়া গুলি ও ককটেলের আঘাতে সাটু‌রিয়া থানা পুলিশের দুই সদস্য আহত হয়েছে। জনতা সন্দেহভাজন এক ডাকাত‌কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
আহত পুলিশ সদস্যরা হলো সাটুরিয়া থানার এসআই আসলাম, ও এস আইওয়াহিদুজ্জামান।
জানা গেছে, বুধবার সন্ধ্যা সাতটার দিকে মানিকগঞ্জ শহরের স্বর্ণকারপট্টি এলাকায় নাগ জুয়েলার্স নামের সোনার দোকানে একদল সশস্ত্র মুখোশধারী ডাকাত হানা দেয়। ডাকাতেরা দোকানের মালিক ও কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে সোনা লুটে নেয়। এরপর ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ডাকাতেরা একটি মাইক্রোবাস ও ব্যক্তিগত গাড়িতে করে পালিয়ে যায়।
সাটুরিয়া থানার পুলিশ জানায়, মানিকগঞ্জে ডাকাতির খবর পেয়ে সাটুরিয়া পুলিশ সাটুরিয়া বাসস্ট্যান্ডের ধামরাই এলাকায় ঢাকা সাটুরিয়া সড়কে ব্যারিকেট দেয়। রাত আটটার দিকে ডাকাতেরা বেরিকেডের কাছে পৌঁছালে মাইক্রোবাস থেকে নেমে এলোপাথাড়ি গুলি করে এবং ককটেল ফাটিয়ে গাড়ি ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় ডাকাতের গুলি ও ককটেলের আঘাতে সাটুরিয়া থানার এসআই ওয়াহিদুজ্জামান ও আসলাম হোসেন আহত হয়।
ডাকাত‌দের ব্যবহৃত গা‌ড়ি‌টি জব্দ করেছে পুলিশ। প‌রে পালানোর সময় জনতা সন্দেহভাজন একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুলতানা পারভীন জানায়, আসলাম হোসেন বুকে গুলিবিদ্ধ হয়েছে। ককটেলের আঘাতে ওয়াহিদুজ্জামানের ডান হাতের একটি ধমনি ছিড়ে গেছে। তা‌দের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হ‌য়ে‌ছে।
নাগ জুয়েলার্সের মালিক চন্দন নাগ জানায়, তিনিসহ দুইজন কর্মচারী দোকানে ছিলেন। এ সময় পিস্তল হাতে নিয়ে সাতজন ডাকাত আকস্মিক দোকানে ঢুকে তাঁদের জিম্মি করে ফেলে। এরপর দোকানে থাকা সোনা লুট করে নিয়ে যায়। তার দাবি, কয়েক শ ভরি সোনা লুট হয়েছে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানায়, পালিয়ে যাওয়ার সময় জনতা একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ডাকাতদের বহনকারী মাইক্রোবাসটি আটক করা হয়েছে। বাকি ডাকাতদের ধরতে পুলিশের বিশেষ অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতের গুলি ককটেলে আহত পুলিশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ