Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বশেমুরবিপ্রবি’র এ ইউনিটের ভর্তি পরীক্ষায় ডিভাইস ব্যবহার ৭ জনের কারাদন্ড

| প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের এ ইউনিটের ভর্তি পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইজসহ পরীক্ষা অংশ নেয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত ৭জন শিক্ষার্থীর ২০ দিনের কারাদÐ দিয়েছে। ১৭ নভেম্বর ২০১৭ তারিখ সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
কারাদÐাদেশ প্রাপ্ত ভর্তি পরীক্ষার্থী হলেন বরিশালের উজিরপুরের আবদুল কুদ্দুস কুদ্দুসের ছেলে তানভীর, মাদারীপুর জেলার রাজৈরের শহিদুল হকের ছেলে পলাশ মাতুব্বর, যশোর জেলার বাঘারপাড়া আমুড়িয়া গ্রামের শামসুল হকের ছেলে জয় ইমামুল, একই গ্রামের শান্তর ছেলে সৌরভ, ময়মনসিংহের গফরগাঁও এর মোঃ শাহজাহানের ছেলে ইকবাল, ঢাকার কেরানীগঞ্জের আব্দুল মালেকের ছেলে মোঃ কাওসার ও কুড়িগ্রাম জেলার কাঠালবাড়ী গ্রামের আইয়ুব আলীর ছেলে উৎস।
পরীক্ষার হলে এসব পরীক্ষার্থীদের দেহ তল্লাসী করে ইলেকট্রনিক ডিভাইজ পাওয়া যায়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মামুন তাদের ২০ দিনের কারাদÐাদেশ দেন। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ৫টি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। ভর্তি পরীক্ষা সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। দুপুর ২টা থেকে বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ