Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে

| প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দুবাইয়ে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনায় নেতৃবৃন্দ
ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতির পথিক উল্লেখ করে আরব আমিরাত আওয়ামীযুবলীগ নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ যেভাবে দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তাতে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গত বৃহস্পতিবার রাতে দুবাইস্থ মাউন্ট রয়েল হোটেলের হলরুমে বাংলাদেশ আওয়ামীযুবলীগ দুবাই প্রাদেশিক শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তারা এসব কথা বলেন।
সংগঠনের আহ্বায়ক মোবারক হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নাজিমউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীযুবলীগ আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীযুবলীগ আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সহসভাপতি তাজউদ্দিন, সাংগঠনিক সম্পাদক এস এম শফিকুল ইসলাম শফি, দপ্তর সম্পাদক মোহাম্মদ মিজান ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ মামুন। আরো বক্তব্য রাখেন, প্রাদেশিক শাখা দুবাইয়ের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক শিমুল মোস্তফা, যুগ্ম আহ্বায়ক জাহেদুল করিম, যুগ্ম সম্পাদক লিটন, ফুজাইরাহ যুবলীগের সিনিয়র সহসভাপতি নাজিম উদ্দিন, আজমান যুবলীগের আহ্বায়ক মোরশেদুল কাদের মুন্না, সারজাহ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মনিরুল ইসলাম, রা’স আল-খাইমাহ যুবলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম, মুজিবুর রহমান, ইউনিট কমিটি ফুজাইরাহ যুবলীগের সহ-সভাপতি হযরত আলীসহ আরো নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনা

২৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ