Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসী, জঙ্গিদের অভয়ারণ্য এ দেশের মাটিতে হবে না-ভূমিমন্ত্রী

পাবনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি বলেছেন, সন্ত্রাসী, জঙ্গিদের অভয়ারণ্য বাংলার মাটিতে করতে দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক এর বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। গতকাল শনিবার দুপুরে আটঘরিয়া উপজেলার দেবোত্তর বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ভ‚মিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার আইনের শাসনে বিশ^াসী। তিনি বলেন, এদেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস, খুন, চাঁদাবাজি, মাদক নির্মূল করা হবে। জাতির জনক বঙ্গবন্ধু এ দেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দিকেই এগিয়ে যাচ্ছেন। তিনি বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।
আটঘরিয়া উপজেলা এসিল্যান্ড গোলাম মোর্শেদ এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপজেলা প্রকৌশলী রবিউল আউয়াল, আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক আঃ গফুর, মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম ফুটু, পাবনা জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. সেলিম, মুক্তিযুদ্ধকালীন কোম্পানীর ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ও মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ বক্তব্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূমিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ