Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ভাতিজাকে বহিস্কার করলেন এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে নিজের ভাতিজাকে বহিস্কার করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। একই সঙ্গে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পরিচয় দেয়া আবদুর রউফ মানিক দলের কেউ নয় বলেও জানালেন। গতকাল জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে পাঠনো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী সম্পর্কে জানানো যাচ্ছে যে, এই নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির প্রার্থী হিসেবে মোস্তাফিজুর রহমান মোস্তফাকে মনোনয়ন প্রদান করেছেন।
তিনি লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করবেন। আব্দুর রউফ মানিক যিনি কোথাও কোথাও নিজেকে জাতীয় পার্টির লোক হিসেবে পরিচয় দিয়ে থাকেন- তার সম্পর্কে জানানো যাচ্ছে যে, তিনি এখন জাতীয় পার্টির একজন সাধারণ সদস্যও নন। তাই সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এই নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী প্রশ্নে বিভ্রান্তির কোনো অবকাশ নেই।
এছাড়া নির্বাচনে প্রার্থী হবার ক্ষেত্রে আগ্রহ প্রকাশকারী জনাব আসিফ শাহারিয়ারকে পার্টির পক্ষ থেকে চুড়ান্তভাবে সতর্ক করে দেয়া হচ্ছে যে, তিনি যদি পার্টির চেয়ারম্যানের সিদ্ধান্ত অমান্য করে রসিক নির্বাচনে প্রার্থী হন কিংবা তার প্রার্থীতা প্রত্যাহার করে না নেন- তাহলে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে তাকে জাতীয় পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবী থেকে বহিস্কার করা হবে।



 

Show all comments
  • Abdul mojid ২৫ নভেম্বর, ২০১৭, ৫:৪৪ পিএম says : 0
    Nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

২৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন