Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতের সঙ্গে সরকারের সম্পর্ক নষ্ট করতে হিন্দুদের বাড়িঘরে আগুন -সেতুমন্ত্রী

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১:১৭ পিএম

ভারতের সঙ্গে বর্তমান সরকারের সম্পর্ক নষ্ট করতেই রংপুরে হিন্দুদের বাড়িঘরে হামলা-ভাঙচুর ও আগুন দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

রোববার রংপুরে দুর্বৃত্তদের আগুনে পুড়ে যাওয়া হিন্দুদের বাড়িঘর পরিদর্শনে গিয়ে ওবায়দুল কাদের সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, আগামী একাদশ জাতীয় সংসদের সাধারণ নির্বাচনকে সামনে রেখে একটি রাজনৈতিক স্বার্থান্বেষী মহল ও অপশক্তি দেশের পরিস্থিতিকে ঘোলাটে করতে হিন্দুদের বাড়িঘরে আগুন দিয়েছে। তারা অত্যন্ত পরিকল্পিতভাবে এসব ঘটনার মাধ্যমে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে চায়।

তিনি বলেন, ভারতের সঙ্গে সরকারের সম্পর্ক নষ্ট করতে এসব ঘটনা ঘটিয়েছে। যারা ভারতের সঙ্গে সরকারের সম্পর্ক বিনষ্ট করতে চায় তারা বুকার স্বর্গে বাস করছে। এসব করে ভারতের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে পারবে না।

এসময় তিনি ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে ২৫ হাজার, ঘর তৈরির জন্য ৭ হাজার ও মন্দির নির্মাণের জন্য ৭ হাজার টাকা অনুদান দেন। লাগলে আরও দেয়া হবে বলেও জানান তিনি।



 

Show all comments
  • sali ১৯ নভেম্বর, ২০১৭, ৩:২৭ পিএম says : 0
    awami is a ............. so we are expecting any thing from awami league
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেতুমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ