Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনন্তকে যেভাবে মূল্যায়ণ করলেন বর্ষা

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গত ২৩ অক্টোবর দ্বিতীয় পুত্র সন্তানের মা হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা বর্ষা। মা হওয়া ও সন্তান নিয়ে ব্যস্ত থাকায় আপাতত চলচ্চিত্র থেকে দূরে আছেন। তবে আবারও চলচ্চিত্রে ফেরার প্রস্তুতি নিয়েছেন বলেন জানিয়েছেন। এদিকে তার স্বামী জনপ্রিয় নায়ক, প্রযোজক ও শিল্পপতি অনন্ত ব্যবসার পাশাপাশি ইসলামের প্রচার ও প্রসারের কাজে ব্যস্ত সময় পার করছেন। বর্ষার চলচ্চিত্রে ফেরা মানে অনন্তরও ফেরা। অনন্তকে নিয়ে বর্ষার উচ্ছ¡াসের শেষ নেই। এ নিয়ে তিনি অনন্তর মূল্যায়ণও করেছেন। তিনি বলেন, অনন্ত চলচ্চিত্র ছেড়ে যাননি। তিনি একজন অলরাউন্ডার। আমি নিজেও জানি না তিনি কিভাবে এতকিছু একা সামলান। আমি হলে সব এলোমেলো করে ফেলতাম। তিনি একই সঙ্গে আদর্শ স্বামী, আদর্শ বাবা, আদর্শ ব্যবসায়ী এবং আদর্শ নায়ক। প্রতিটি ক্ষেত্রের জন্যই আলাদা আলাদা ভাবনা তার। একটার সঙ্গে আরেকটা গুলিয়ে ফেলেন না। প্রতিটি কাজকেই আলাদা করে মূল্যায়ন করেন। এটা তার অদ্বিতীয় গুণ। কর্মনিষ্ঠা আর সততা তার জীবনের মূল পাথেয়। অমানুষিক পরিশ্রম করতে পারেন। ভোর থেকে রাত অবদি নিরলসভাবে কাজ করে যান। একজন মানুষ কতটা পরিশ্রম করতে পারে, তা অনন্তকে না দেখলে কেউ বুঝতে পারবে না। এ কারণে আল্লাহ তাকে নিরাশ করেননি। তিনি আজ একজন সফল মানুষ। এছাড়া অসহায় মানুষের পাশে সবসময়ই সাধ্যমতো পাশে দাঁড়ান। তবে এসব কাজ নীরবেই করতে পছন্দ করেন তিনি।



 

Show all comments
  • তাওহীদ ২১ নভেম্বর, ২০১৭, ২:৫২ এএম says : 0
    মুল্যায়নটি ভালো লেগেছে
    Total Reply(0) Reply
  • নিজাম ২১ নভেম্বর, ২০১৭, ২:৫২ এএম says : 1
    ম্যাডাম, এক সাথে ইসলাম প্রচার আর চলচ্চিত্র দু’টো করা যায় না।
    Total Reply(1) Reply
    • Majharul Hasan ২১ নভেম্বর, ২০১৭, ৭:৪৫ এএম says : 4
      ইবাদতের পাশাপাশি এই চলচ্চিত্র কুন অবস্থাতেই চালিয়ে যাওয়া সম্ভব নয়।তাহলে এটি ভন্ডামি ছাড়া কিছুই নয়।
  • মোঃ আব্দুল গাফফার ২১ নভেম্বর, ২০১৭, ২:৩০ পিএম says : 0
    জনাব, যায় যায়, একই সাথে অনেক কাজ করা যায় যদি প্রকৃত পক্ষে একজন মানুষ আন্তরিকভাবে চায়, যদি ইচ্ছা থাকে। একজন নায়ক যখন ইসলামের প্রচারের কথা বলছেন তাকে নিরুৎসাহিত করছেন কেন? তাকে উৎসাহ দিন যাতে উনি এই দেশের ভিডিও মোবাইলধারীদের কিছু উপদেশ দেন, এই দেশের স্মার্টফোন ওয়ালাদের কিছু উপদেশ দেন। আপনি ঐ চোরের গল্পটি পড়েননি? যে চোর হেদায়েত লাভের উদ্দেশ্যে গিয়েছিল, আর উপদেশদাতা তাকে নামাজ পড়াসহ অন্যান্য সব ভাল আমলগুলো করার জন্য বললে সে চুরি ছাড়তে পারবে না বলেছিল, তখন উপদেশদাতা তাকে মাত্র একটা কাজ ছাড়তে বলেছিলেন, সেটি হ’ল মিথ্যা কথা। যাই হোক, চোর বেটা ঐ একটি উপদেশ মানার বদৌলতেই পরবর্তীতে হেদায়েত পেয়েছিল। তো উনি ইসলাম প্রচারের কথা বলছেন, ভাল। ইসলাম প্রচার করতে হলে ইসলামকে জানতে হবে। এই জানা এবং ্প্রচার এর মাধ্যমেই আল্লাহ পাক তাঁকে হেদায়েত দিন। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ