Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভাট বোনদের নিয়ে ফিল্ম দারুণ হবে : আলিয়া ভাট

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী আলিয়া ভাটের (ছবিতে মাঝে) মতে তার বাবা এবং বলিউডের প্রথম সারির চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের তিন মেয়েকে নিয়ে চলচ্চিত্র নির্মিত হলে তা দারুণ হবে। তিনি মনে করেন ড্রামা আর কমেডি মেশানো এই কাহিনী হতে পারে অতুলনীয়।
“যদি ভাটদের নিয়ে চলচ্চিত্র নির্মিত হয় তবে তা হবে দারুণ এক কাহিনী। আমরা তিন বোন- আমি, শাহিন (ছবিতে বাঁয়ে) আর পূজা- খুব ডায়নামিক আর একেবারে স্বতন্ত্র ব্যক্তিত্ব সম্পন্ন। সুতরাং এর সমন্বয়ে খুব দারুণ কিছু সৃষ্টি হতে পারে। এটি ড্রামেডি (ড্রামা আর কমেডির সমন্বয়) ধারার চলচ্চিত্র হতে পারে,” আলিয়া বলেন। তার অভিনয়ে ‘কাপুর অ্যান্ড সন্স’ গত শুক্রবার মুক্তি পেয়েছে। তিনি ‘ইয়ার মেরা সুপারস্টার’ নামের টিভি শোতে তার পরিবার নিয়ে আলাপ করেন। তিনি জানান তার পরিবারের সব সদস্য কোনও রকম দ্বিধা ছাড়াই নিজেদের প্রকাশ করতে পছন্দ করে।
‘হাইওয়ে’ চলচ্চিত্রের তারকাটি বলেন : “আমরা খুব উঁচু গলায় কথা বলি, নিজের মত প্রকাশে আমরা অকপট। আমরা যদি গল্প করতে বসি তখন তাতে বিভিন্ন ধরনের আবহ থাকে, এর মধ্যে আছে সুখ আর হাস্যরস। আলাপচারিতা কখনও হয়ে আওয়াজ করে আবার কখনও নিচু স্বরে, আমরা পুরো পাগলাটে।
“পাশাপাশি আমরা পরস্পর পরস্পরের প্রতি খুব সহমর্মী এবং আমাদের বন্ধনও খুব কঠিন। কেউ যদি সমস্যায় পড়ি অন্যরা সঙ্গে সঙ্গে সাহায্যের জন্য পাশে দাঁড়ায়।”
২০১৫’র ‘শানদার’ চলচ্চিত্রটির ব্যর্থতার পর আলিয়া ‘কাপুর অ্যান্ড সন্স’ চলচ্চিত্রটির মাধ্যমে লাইমলাইটে আসার আশা করছেন। শাকুন বাত্রা পরিচালিত সদ্য মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, ফাওয়াদ খান এবং ঋষি কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ