Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অন্তর্বর্তীকালীন কোচ সুজন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গুঞ্জন যা ছিল, সেটি শক্ত ভিত্তি পেল বিসিবি প্রধান নাজমুল হাসানের কথায়। বিদেশি কাউকে চূড়ান্ত করতে না পারলে বাংলাদেশ জাতীয় দলের অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার সম্ভাবনায় এগিয়ে খালেদ মাহমুদ। চন্ডিকা হাতুরুসিংহে পদত্যাগপত্র পাঠানোর পর তার সঙ্গে এখনও আনুষ্ঠানিকভাবে সম্পর্ক ছিন্ন করেনি বিসিবি। তবে হাতুরুসিংহে যে থাকছেন না, সেটি অনেকটাই নিশ্চিত। আলোচনা চলছে তাই পরবর্তী কোচ নিয়ে। অনেকের সঙ্গে যোগাযোগও করছে বিসিবি।
বিদেশি কাউকে চূড়ান্ত করতে সময় লেগে যেতে পারে কিছুটা। সেই সময়টায় অন্তর্বর্তীকালীন দায়িত্ব দেওয়া হবে কোনো একজনকে। গতকাল বিসিবি প্রধান জানিয়ে দিলেন বোর্ডের পছন্দের কথা, ‘পরবর্তী সিরিজ শুরু হওয়ার আগে যদি আমরা কোনো বাইরের কোচ না আনি বা চূড়ান্ত করতে না পারি, তাহলে অবশ্যই আমাদের স্থানীয় কেউ কোচ হবে। এখানে খালেদ মাহমুদ আছে, তার সম্ভাবনাই সবচেয়ে বেশি। তাকেই দায়িত্ব দেয়া হবে।’
দিন দুয়েক আগে খালেদ মাহমুদ জানিয়েছেন, দায়িত্ব পেলে সানন্দেই তা নেবেন তিনি। সাবেক এই অধিনায়ক বিসিবির আগের ও বর্তমান কমিটির পরিচালক। পাশাপাশি কোচিংও করান ঢাকা প্রিমিয়ার লিগে ও বিপিএলে। কোচ হিসেবে আছেন ঢাকার বাইরের একটি ক্রিকেট একাডেমিতেও। এর আগে জেমি সিডন্সের সময় ছিলেন জাতীয় দলের সহকারী কোচ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ