Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী
শিরোনাম

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দেশের পাঁচ স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৭ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
কুড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান, কুড়িগ্রামের নাগেশ^রী ভুরুঙ্গামারী সড়কে পাথারী মসজিদ সংলগ্ন এলাকায় মোতালেব (৩৫), সোহেল (২৫) ও সুজন (২৩) নামে ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এদের মধ্যে ঘটনাস্থলেই ১ জন এবং অপর দুজন হাসপাতালে নেয়ার পথে মারা যায়। প্রত্যক্ষদর্শী ও নাগেশ^রী থানার অফিসার ইনচার্জ আফজালুল ইসলাম জানান, সোমবার সকালে নাগেশ^রী থেকে তিন মোটর সাইকেল আরোহীতীব্র গতিতে ভূরুঙ্গামারীর দিকে যাচ্ছিল। এসময় পাথারী মসজিদ সংলগ্ন স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ব্যাপারীরহাট এলাকার খায়রুল আলমের পূত্র মোতালেব (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। আহত নাগেশ^রী পৌরসভার নীলুরখামার গ্রামের ইব্রাহিমের পূত্র সোহেল (২৫)-কে নাগেশ^রী হাসপাতালে নেয়ার পথে মারা যান। অপর আহত ব্যাপারীরহাট এলাকার সামসুল হকের পূত্র সুজন (২৩)-কে রংপুর মেডিকেলে নেয়ার পথে মারা যায়।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরার তালায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম আলমগীর হোসেন (৩০)। তিনি উপজেলার মুড়াকলিয়া গ্রামের ময়েজউদ্দীন শেখের পুত্র। গতকাল সোমবার বিকাল ৩টার দিকে খুলনা-পাইকগাছা সড়কের তালা উপজেলার তেঁতুলিয়ার সুকদেবপুর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। এ সময় ঘাতক বাস পালিয়ে যেতে সক্ষম হয়। তালা থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক বাস ও চালককে আটকের চেষ্টা চলছে।
নীলফামারী সংবাদদাতা জানান, নীলফামারীর চাঁদেরহাট নামক স্থানে সড়ক দুর্ঘটনায় জাহিদ হোসেন নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহত জাহিদ হোসেন নীলফামারী সদরের রামনগর ইউনিয়নের চাঁদেরহাটের হোটেল ব্যবসায়ী তৈয়ব আলীর ছেলে এবং নীলফামারী মশিউর রহমান ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। রোববার রাত ৯টার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের চাঁদেরহাট বিষমুড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, কলেজ ছাত্র জাহিদ হোসেন (১৯) চাঁদেরহাট থেকে মোটরসাইকেল যোগে নীলফামারী শহরে আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সাথে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। এ দুর্ঘটনায় জলঢাকা উপজেলার মীরগঞ্জ কালকাটের তরণীকান্ত রায়ের ছেলে অটোরিক্সা আরোহী কর্ণধর (৫৫) গুরুত্বর আহত হন। তাকে তাৎক্ষণিক ভাবে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা জানান, পুঠিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় জনি (১৪) নামের এক কিশোর নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার সময় পুঠিয়া-তাহেরপুর সড়কের চকপলাসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত জনি উপজেলার নওপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে এবং ধোপাপাড়া বাজারের একটি ওয়ার্কসপের দোকানের শ্রমিকের কাজ করত। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাড়ি থেকে বের হয়ে জনি সড়ক দিয়ে হেটে ধোপাপাড়া বাজারের দিকে যাচ্ছিল। সেসময় তাহেরপুর থেকে পুঠিয়াগামী সাব্বির পরিবহন যাত্রীবাহী বাস জনিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে জনি ছিটকে পরে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ব্যপারে পুঠিয়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়েছে।
আরিচা সংবাদাতা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরি এলাকায় বাসের ধাক্কায় সন্ধ্যা রাণী (৬০) নামে এক বৃদ্ধা মারা গেছে। গতকাল সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সন্ধ্যা রাণী জেলার শিবালয় উপজেলার পাড়াগ্রাম গ্রামের হরিদাস সাহার স্ত্রী। বরংগাইল হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে ওই মহাসড়ক পার হওয়ার সময় ঢাকামুখী নবীব বরণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই বৃদ্ধা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘাতক বাসটি ওই মহাসড়কের তরা এলাকা থেকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ