Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নারীসহ আহত ১০

| প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের সদর উপজেলার বহুলীতে মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে মহিলাসহ অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় দুটি বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। গতকাল সোমবার বিকেলে সদর উপজেলার বহুলী ইউনিয়নের হরিনাহাটা মহিলা দাখিল মাদ্রসা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে ানে। আহতদের মধ্যে আকতার হোসেন (৩৮), তার স্ত্রী তাসলিমা খাতুন (৩২) কে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া হারুন অর রশিদ মাষ্টার (৬৪) তার ছেলে সাজ্জাদ হোসেন (৩২), সেরাজ শেখ (৩৩) আখের আলীকে (৫০), বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, বহুলী ইউনিয়নের হরিনাহাটা মহিলা দাখিল মাদ্রসার পরিচালনা কমিটি গঠন নিয়ে হরিনা হাটা উত্তরপাড়া ও ডুমুর মুছা গ্রামের মধ্যে দীর্ঘদিন যাবৎ দ্ব›দ্ব চলে আসছিলো। এরই জের ধরে সোমবার উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনায় উভয় পক্ষের নারীসহ অন্তত ১০ জন আহত হয়। এসময় দুটি বাড়িতে হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনায় উভয় পক্ষ থেকে মামলার করার প্রস্তুতি চলছে। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, মাদ্রসার কমিটি গঠন নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ