Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে সাংবাদিকদের বিক্ষোভ

| প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে খাগড়াছড়িতে বিক্ষোভ করেছে পেশাজীবি সকল সাংবাদিক। মঙ্গলবার সকালে কর্মরত সাংবাদিকদের ব্যানারে সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সভাপতি সাংবাদিক নুরুল আজম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, সাবেক সাধারণ সম্পাদক আবু দাঊদ ও চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি প্রদীপ চৌধুরী প্রমুখ।
রিয়াজ হায়দার চৌধুরীসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সাধারণ সম্পাদক কানন আচার্য বলেন, সাংবাদিকের উপর হামলা মানে গণতন্ত্রের উপর হামলা। অথচ সাংবাদিকদের উপর বারবার হামলার ঘটনা ঘটলেও প্রশাসন নির্বিকার হয়ে থাকে, নীরব দর্শকের ভূমিকায় অবতীর্ণ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ