Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।

চট্টগ্রাম প্রেস ক্লাবের বার্ষিক অধিবেশন সম্পন্ন

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম প্রেস ক্লাবের বার্ষিক বিশেষ অধিবেশন প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে গতকাল (রোববার) অনুষ্ঠিত হয়। বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে ক্লাবের ২০১৬ সালের বার্ষিক কর্মপরিকল্পনা ও প্রস্তাবিত আয়-ব্যয়ের বাজেট পেশ করেন ক্লাবের অর্থ সম্পাদক তাপস বড়–য়া রুমু।
ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত বিশেষ অধিবেশনে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর, সহ-সভাপতি সালাহউদ্দিন মো: রেজা, যুগ্ম সম্পাদক ফরিদ উদ্দীন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক শহীদুলাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক গোলাম মাওলা মুরাদ, গ্রন্থাগার সম্পাদক মো: শওকত ওসমান, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো: আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর সবুজ, কার্যকরী সদস্য শহীদ উল আলম, শামসুল হক হায়দরী এবং মোয়াজ্জেমুল হক।
প্রস্তাবিত বাজেটের বিভিন্ন দিক নিয়ে আলোচনায় অংশ নেন স্থায়ী সদস্য আতাউল হাকিম, এজাজ ইউসুফী, এম নাসিরুল হক, সমীর কান্তি বড়–য়া, নির্মল চন্দ্র দাশ, অঞ্জন কুমার সেন, ওমর কায়সার, নাজিমুদ্দীন শ্যামল, আসিফ সিরাজ, সান্টু কুমার দাশ, কুতুব উদ্দিন চৌধুরী, আবদুল্লাহ আল মাহমুদ প্রমুখ। নির্ধারিত আলোচ্যসূচির বিভিন্ন দিক আলোচনার পর সংশোধন সাপেক্ষে সর্বসম্মতভাবে ২০১৬ সালের প্রস্তাবিত আয়-ব্যয়ের বাজেট অনুমোদন করা হয়। সভায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং এস আলম গ্রæপের অনুদানে আধুনিক বহুমাত্রিক বঙ্গবন্ধু হল নির্মাণকাজে সহায়তার জন্য প্রতিষ্ঠান দু’টির চেয়ারম্যান আলহাজ মো: সাইফুল আলম মাসুদকে ধন্যবাদ জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন