Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় হাসপাতাল- ক্লিনিকের১৭ লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দুই ভুয়া টেকনিশিয়ানের কারাদন্ড

কুষ্টিয়া শহরের বিভিন্ন নামী দামি প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ অভিযানকালে লাইসেন্স না থাকা, শর্তানুযায়ী চিকিৎসক, নার্স, টেকনিশিয়ান, না থাকা, মেয়াদোত্তীর্ণ জীবন রক্ষাকারী ওষুধ রাখাসহ নানা অনিয়মের অভিযোগে ৫টি ক্লিনিককে ১৭ লাখ টাকা জরিমানা ও দুই ভুয়া টেকনিশিয়ানকে কারাদন্ড দিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালত।
গতকাল মঙ্গলবার দুপুর ১২টা র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজমের নেতৃত্বে শুরু হওয়া এই অভিযানে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত চলে।
র‌্যাব সদর সফতরের আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতে অভিযানের শুরুতেই ডিসি কোর্টের সামনের একতা ডায়গনস্টিক এন্ড প্রাইভেট হাসপাতাল যান। সেখানে ৩ লক্ষ টাকা জরিমানাসহ এক ভুয়া টেকনিশিয়ানকে আটক করা হয়। এর পর সাদ্দাম বাজারের গলির মধ্যে অবস্থিত শাওন ক্লিনিক এর মালিককে ৩ লাখ টাকা জরিমানা, পেয়ারাতলায় অবস্থিত নিউ সান প্রাইভেট হাসপাতাল এন্ড ক্লিনিককে ৪ লাখ টাকা জরিমানাসহ ভুয়া টেকনিশিয়ান রনি আহম্মেদকে (২১) আটক করা হয়। কুষ্টিয়া অর্থোপেডিক এন্ড জেনারেল হাসপাতালকে ৩ লাখ টাকা জরিমানা এবং বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে আরো ১ লাখ টাকা জরিমানা করা হয়। কুষ্টিয়ার আমিনে ৩ লাখ টাকা জরিমানা করা হয় বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ