Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

কেরানীগঞ্জে বিএনপি অফিসে পুলিশের তালা : আটক ২

| প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্ম বার্ষিকী পুলিশের বাঁধা ও লাঠিপেটা উপক্ষো করে পালিত হয়েছে । এসময় ঘটনাস্থল থেকে ২ জন ছাত্রদল নেতাকে আটক করা হয়েছে এবং পুলিশের লাঠিপেটায় কমপক্ষে ৫জন আহত হয়েছে।
জানা যায়, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে গত সোমবার সন্ধ্যায় জিনজিরাস্থ থনা বিএনপির কার্যালয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্ম বার্ষিকী পালনের আয়োজন করা হয়। খবর পেয়ে পুলিশ সকাল থেকে বিএনপির দলীয় কার্যালয়টি ঘিরে রাখে এবং জোরপূর্বক তালাবদ্ধ করে দেয়। সন্ধ্যার সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির যুগ্ন আহবায়ক এডভোকেট নিপুন রায় চৌধুরীর নেতৃত্বে শত শত নেতাকর্মীরা তালা ভেঙ্গে দলীয় কার্যালয়ের ভিতরে প্রবেশের চেষ্টা চালায়। এসময় পুলিশ তাদের অনুষ্ঠানের ব্যানার ছিনিয়ে নেয় এবং বাবুলসহ ২ ছাত্রদল নেতাকে আটক করে। একপর্যায়ে পুলিশ নেতাকর্মীদের ব্যাপক লাঠিপেটা করে। এতে ৫জন আহত হয়। পরে পুলিশের কাছ থেকে ব্যানারটি ছিনিয়ে নিয়ে নেতাকর্মীরা তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী কেক কেটে পালন করে।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির আহবায়ক আলহাজ্ব নাজিম উদ্দিন, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির যুগ্ন আহবায়ক এডভোকেট নিপুন রায় চৌধুরী, যুগ্ন আহবায়ক মোজাদ্দেদ আলী বাবু, ওমর শাহনেওয়াজ, আরশাদ রহমান সফু, আবু জাহিদ মামুন, আসাদুর রহমান সোহেল প্রমুখ।

 


Show all comments
  • নাম প্রকাশে অনিচ্ছুক। ২২ নভেম্বর, ২০১৭, ১১:০৪ এএম says : 0
    ওরা পুলিশ সদস্য নয়।ওরা বাংলাদেশ পুলিশ .......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।