Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪, ০৫ জামাদিউস সানি ১৪৩৯ হিজরী
শিরোনাম

ইসলামী তাহজিব না মানার কারণেই সমাজে ধস নামছে -মাওলানা মাহফুজুল হক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, মুসলমানদের ঈমান আকিদা ধ্বংস করার জন্য বিভিন্ন ধরণের চক্রান্ত চলছে। সর্বশেষ দাংগা বাধানোর মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে আর্ন্তজাতিক ও দেশীয় চক্রান্তের অংশ হিসেবে রংপুরের গঙ্গাচরের ঘটনাই তার প্রমাণ। এ ছাড়া পারিবারিক ও সামাজিক জীবনে ইসলামী তাহজিব তামাদ্দুন না মানার ফলে দিন দিন নৈতিকতার পদস্খল হচ্ছে। যার ফলে হত্যা সন্ত্রাসসহ নিশা জাতীয় জিনিষের প্রতি ধাবমান হচ্ছে। সুতরাং সকল ক্ষেত্রে ইসলামের অনুশাসন মেনে চলতে হবে।
তিনি গতকাল বিকেলে বাংলাদেশ খেলাফত মজলিসের অধিবেশন বাস্তবায়ন কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সভায় তিনি আগামী ২৫ নভেম্বর শনিবার সকাল ১০ টায় গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়তনে দলের কেন্দ্রীয় ৬ষ্ঠ সাধারণ পরিষদের অধিবেশন সফল করার জন্য নেতা কর্মীদের প্রতি আহবান জানান।
সভায় উপস্থিত ছিলেন যুগ্ন-মহাসচিব মাওলানা জালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা কোরবান আলী, অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, নির্বাহী মাওলানা নিয়ামতুল্লাহ।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।