Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বলিউডের পাঁচটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ৯:৪৩ পিএম, ২২ নভেম্বর, ২০১৭

আগামীকাল বলিউডের পাঁচটি ফিল্ম একসঙ্গে মুক্তি পাচ্ছে। এর মধ্যে উল্লেখ করার মত ‘ফিরাঙ্গি’, ‘জুলি টু’ এবং ‘কাড়বি হাওয়া’।
কেনাইন ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘ফিরাঙ্গি’। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন কপিল শর্মা। রাজীব ধিংরার পরিচালনায় অভিনয় করেছেন কপিল শর্মা, ঈশিতা দত্ত, মোনিকা গিল, ইনামুলহক, অঞ্জন শ্রীবাস্তব এবং বিশেষ নৃত্য দৃশ্যে আছেন মারিয়াম জাকারিয়া। যতিন্দর শাহ সঙ্গীত পরিচালনা করেছেন।
ড্রামা ফিল্ম ‘জুলি টু’ মুক্তি পাচ্ছে ট্রায়াম্ফ টকিজের ব্যানারে। দীপক শিবদাসানি এবং বিজয় নায়ার এটি প্রযোজনা করেছেন দীপক শিবদাসানির পরিচালনায় এতে অভিনয় করেছেন রাই ল²ী, রবি কিষণ, অনন্ত যোগ এবং আদিত্য শ্রীবাস্তব। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন বিজু শাহ।
দৃশ্যম ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে ড্রামা ফিল্ম ‘কাড়বি হাওয়া’। মনীশ মুন্দ্রা, নীলা মাধব পান্ড এবং অক্ষয় কুমার পারিজা চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। নীলা মাধব পান্ড’র পরিচালনায় অভিনয় করেছেন একতা সাভন্ত, ভুপেশ সিং, সঞ্জয় মিশ্র, তিলোত্তমা শোম এবং রণবীর শোরে। সন্তোষ জগদালে সঙ্গীত পরিচালনা করেছেন।
এছাড়া একই দিন মুক্তি পাচ্ছে সুরিয়াকান্ত ত্যাগী পরিচালিত ‘গালতি সির্ফ তুমহারি’; এতে অভিনয় করেছেন নাবি ভাঙ্গু, পুনম পান্ডে এবং রবি যাদব। দেবাশিস মাখিজা পরিচালিত ড্রামা ফিল্ম ‘আজ্জি’তে অভিনয় করেছেন সুষমা দেশপান্ডে, শর্বানী সূর্যবংশী এবং অভিষেক ব্যানার্জি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন