Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মচারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৭, ৭:২৪ পিএম | আপডেট : ৭:৪৭ পিএম, ২৩ নভেম্বর, ২০১৭

রাজধানীর মোহাম্মদপুর সাত মসজিদ রোড এলাকার ভবনের ৩ তলার ছাদ থেকে পড়ে কাজল হোসেন (৩০) নামে এক বেসরকারি ব্যাংক কর্মচারীর মৃত্যু হয়েছে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কাজল পাবনা জেলার চাটমহর উপজেলার চন্দ্রবল গ্রামের আহসান আলীর ছেলে। তিনি মতিঝিলে একটি বেসরকারি ব্যাংকের অফিস সহকারী হিসাবে কাজ করতেন।
মোহাম্মদপুর সাত মসজিদ রোডের একটি কোয়ার্টারে ৩ তলায় স্ত্রী শিলা আক্তার ও দুই বছরের ছেলে সিজানকে নিয়ে ভাড়া থাকতেন।
নিহতের স্ত্রী শিলা আক্তার বলেন, ব্যাংকের কোনো এক বিষয় নিয়ে গত দুই সপ্তাহ ধরে মানসিক চাপে ভুগছিলেন কাজল। কাজ শেষে বাসায় এসেও অস্থিরতা মধ্যে থাকতেন। চাকরি ছেড়ে দেওয়ার কথা বললেও সে রাজি হতো না।
তিনি বলেন, সকালে নাস্তা তৈরি করার সময় হঠাৎ একটি আওয়াজ শুনে বাইরে এসে দেখি কাজল নিচে পড়ে আছে। এ সময় তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে মোহাম্মদপুর সিটি হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কাজল হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক কর্মচারীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ