Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিকৃবি কর্মকর্তাদের কর্মবিরতি স্থগিত

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা তাদের কর্মবিরতির আন্দোলন স্থগিত ঘোষণা করেছেন। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলমের আশ্বাসের প্রেক্ষিতে এবং সিলেট জেলা ও মহানগনর আওয়ামী লীগের নেতাদের আহŸানে নিজ নিজ দাপ্তরিক কাজে ফেরার ঘোষনা দিয়েছে সিকৃবি অফিসার পরিষদ। একই সাথে কর্মচারীবৃন্দও তাদের আন্দোলন কর্মসূচী প্রত্যাহার করে নিয়েছে। গতকাল (রবিবার) পৃথক প্রেস রিলিজের মাধ্যমে এ কথা জানিয়েছেন সিলেট কৃষিবিশ্ববিদ্যালয়ের অফিসার পরিষদ ও কর্মচারী সমিতি। অফিসার পরিষদের সভাপতি মোঃ ছানোয়ার হোসেন মিঞা ও কর্মচারী সমিতির সভাপতি মোঃ শাহ আলম সুরুক এখবর নিশ্চিত করেছেন।
তারা বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার ক্ষতি যাতে না হয় সেদিক বিবেচনা করেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। দেশের অস্থিতিশীল পরিস্থিতির সময়ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একদিনের জন্যও ক্লাস পরীক্ষা বন্ধ হয়নি। সেই সুনাম অক্ষুন্ন রাখতে সিকৃবির কর্মকর্তা-কর্মচারী সর্বদাই সহযোগিতার হাত বাড়িয়ে দিবে। শিক্ষার সুষ্ঠু পরিবেশ বিরাজে সহযোগিতায় সিকৃবির কর্মকর্তা-কর্মচারীদের কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তারা। উল্লেখ্য সিকৃবির প্রক্টর প্রফেসর ড. আবদুল বাসেত কর্তৃক রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলামকে লাঞ্ছিত করার প্রতিবাদে গত বুধবার থেকে লাগাতার কর্মবিরতি ঘোষণা করে অফিসার পরিষদ ও কর্মচারী সমিতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিকৃবি কর্মকর্তাদের কর্মবিরতি স্থগিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ