Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

আনিসুল হককে নিয়ে চলা নেতিবাচক প্রচারণা ভিত্তিহীন : ডিএনসিসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

লন্ডনে চিকিৎসাধীন মেয়র আনিসুল হককে নিয়ে সামাজিক গণমাধ্যম ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টল যেসব নেতিবাচক প্রচারণা করে চলছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও বিভ্রান্তিকর বলে জানিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। গতকাল বৃহস্পতিবার দুপুরে ডিএনসিসি’র জনসংযোগ দফতর থেকে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইনকিলাবকে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে। তাকে গত ৩১ অক্টোবর নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়েছে। তবে কোনও কোনও সামাজিক গণমাধ্যম ও অনলাইন নিউজ পোর্টালে মেয়র আনিসুল হক এবং তার শারীরিক অবস্থা নিয়ে নেতিবাচক প্রচারণা করে চলছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বিভ্রান্তিকর। এ ধরনের নেতিবাচক প্রচারণার বিষয়ে সবাইকে সচেতন থাকার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
কন্যার সন্তান জন্মদান উপলক্ষে গত ২৯ জুলাই সপরিবারে লন্ডনে যান আনিসুল হক। লন্ডনে যাওয়ার কয়েক মাস আগে থেকেই তিনি অসুস্থবোধ করছিলেন। লন্ডনে অবস্থানকালীন তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।
পরীক্ষা-নিরীক্ষার পর তার মস্তিষ্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাস্কুলাইটিস রোগ ধরা পড়ে। তার চিকিৎসা দীর্ঘমেয়াদি এবং আশানুরূপ আরোগ্য লাভ করতে কয়েক মাস সময় লাগতে পারে বলে তার চিকিৎসকরা জানিয়েছেন।
আনিসুল হকের রোগমুক্তির জন্য দোয়া চেয়ে ডিএনসিসি’র পক্ষ থেকে সবার প্রতি আহ্বান জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ