Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল যশোরে জমিয়াতুল মোদার্রেছীনের খুলনা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গোটা দক্ষিণ-পশ্চিমের চারিদিকে ব্যাপক সাড়া
আগামীকাল ২৫ নভেম্বর শনিবার বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের খুলনা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন। সম্মেলন ঘিরে গোটা দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। গত প্রায় একমাস ধরে যশোর, খুলনা, ঝিনাইদহ, কুষ্টিয়া, মাগুরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর, সাতক্ষীরা, নড়াইল ও বাগেরহাট এই ১০ জেলা ও সকল উপজেলা কমিটি দফায় দফায় প্রস্ততি সভা করেছে সম্মেলন সফল করার জন্য।
সম্মেলনের আগে যশোরে দশ জেলার প্রতিনিধিদের উপস্থিতিতে মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীরা শহরে বিরাট আনন্দ র‌্যালি করবেন বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর স্বীকৃতিলাভে। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সম্মেলনস্থলে শেষ হবে। এরপর আনুষ্ঠানিকভাবে সম্মেলন শুরু হবে। সকাল সাড়ে ৯টায় যশোর জিলা স্কল অডিটরিয়ামে অনুষ্ঠিতব্য প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। প্রধান বক্তা হিসেবে থাকবেন জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব মাওলানা সাব্বির আহমেদ মোমতাজী। জানা গেছে, ইবতেদায়ী থেকে কামিল পর্যন্ত মাদ্রাসায় কর্মরত শিক্ষক ও কর্মচারিদের চাকরি জাতীয়করণের প্রাণের দাবীটি জমিয়াতুল মোদার্রেছীনের প্রতিনিধি সম্মেলনে প্রাধান্য পাবে।
যশোর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আমিনিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নুরুল ইসলাম দফায় গোটা অঞ্চলের বিভিন্ন জেলা ও উপজেলায় গিয়ে প্রস্ততি সভা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীনের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ