Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশু সন্তান রেখে প্রেমিকের সাথে গৃহবধূ উধাও!

| প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সাথে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও হয়েছে জবেদা আক্তার নামের এক গৃহবধূ। জবেদা উপজেলার কনকাপৈত ইউনিয়নের মলিয়ারা গ্রামের শাহ আলমের মেয়ে ও আতাকরা গ্রামের পারভেজ মিয়ার স্ত্রী। গতকাল বৃহস্পতিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন ভুক্তভোগী স্বামী পারভেজ মিয়া। 

চৌদ্দগ্রাম থানায় পারভেজের দায়ের করা অভিযোগে জানা গেছে, ছয় বছর পূর্বে উপজেলার কনকাপৈত ইউনিয়নের পশ্চিম আতাকরা গ্রামের মোল্লা বাড়ির শাহ আলম চৌধুরীর পুত্র পারভেজ হোসেনের (২৮) সাথে ইসলামীয়া শরিয়া মোতাবেক বিয়ে হয় একই ইউনিয়নের মলিয়ারা গ্রামের শাহ আলমের মেয়ে জবেদা আক্তারের (২২)। তাদের পরিবারে তিন বছর বয়সী এক মেয়ে সন্তান রয়েছে। জবেদা দীর্ঘদিন ধরে পারভেজের মামাতো ভাই একই গ্রামের মুক্তি হোসেনের পুত্র জুয়েলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। ফলে বিভিন্ন অজুহাতে পারভেজের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। গত সোমবার বিকেলে পারভেজ চৌদ্দগ্রাম বাজারে আসলে জবেদা একমাত্র সন্তানকে ঘরে রেখে নগদ ২২ হাজার টাকা ও এক ভরি ১২ আনা স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। পরকীয়া প্রেমিক জুয়েলের সাথে জবেদা পালিয়ে যেতে পারে বলে অভিযোগে উল্লেখ করা হয়। বর্তমানে গৃহবধূ জবেদা আক্তার ও প্রেমিক জুয়েলের মোবাইল বন্ধ রয়েছে।



 

Show all comments
  • খাইরুল ইসলাম ২৪ নভেম্বর, ২০১৭, ৩:১৭ এএম says : 0
    মা এত নিচে নামতে পারে ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ