Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

‘তুমহারি সুলু’র আয় সন্তোষজনক

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


গত শুক্রবার যে ক’টি ফিল্ম মুক্তি পেয়েছে তার মধ্যে ধারণা মতোই ‘তুমহারি সুলু’ এবং ‘আকসার টু’ সবচেয়ে এগিয়ে আছে। এর মধ্যে আবার প্রথমোল্লেখিত ফিল্মটির সংগ্রহ আশানুরূপ। চলচ্চিত্রের কেন্দ্রীয় ভূমিকায় বিদ্যা বালান যে বেশ গ্রহণযোগ্য তার প্রমাণ আগেই পাওয়া গেছে, খুব জোরালো না হলেও তিনি তার অবস্থান আবারও নিশ্চিত করেছেন।
কমেডি আর ড্রামা মিশ্রণ ‘তুমহারি সুলু’ পরিচালনা করেছেন সুরেশ ত্রিবেণী। অভিনয় করেছেন বিদ্যা বালান, মানব কৌল, নেহা ধুপিয়া, বিজয় মৌর্য, আরজে মালিশকা, অভিষেক শর্মা এবং অতিথি ভূমিকায় আয়ুষ্মান খুরানা। শুক্রবার ফিল্মটির আয় ২.৮৭ কোটি রুপি। শনিবার আর রবিবারের আয় যথাক্রমে ৪.৬১ কোটি রুপি এবং ৫.৩৯ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ১২.৮৭ কোটি রুপি। চলচ্চিত্রটির সোমবারের আয় ১.৮৪ কোটি রুপি, মঙ্গলাবারের আয় ১.৮৫ কোটি রুপি আর বুধবার আয় করেছে ১.৬৭ কোটি রুপি। ২০ কোটি রুপি বাজেটের সিংহভাগই এর মধ্যে উঠে এসেছে।
অনন্ত নারায়ণ মহাদেবনের পরিচালিত থ্রিলার ফিল্ম ‘আকসার টু’। এতে অভিনয় করেছেন জেরিন খান গৌতম রোড়ে, অভিনব শুক্লা, মোহিত মদন, লিলেট দুবে এবং অতিথি ভূমিকায় এমরান হাশমী এবং সোফিয়া হায়াত। সঙ্গীত পরিচালনায় মিথুন এবং সায়েদ কাদরি। এটি প্রধানত আদিরসাত্মক ফিল্ম। এই ফিল্মটি দর্শকরা গ্রহণ করেনি। সপ্তাহান্ত পর্যন্ত ফিল্মটি আয় করেছে ২.৪৪ কোটি রুপি। ফিল্মটির সর্বশেষ জানা আয় ৩.৫ কোটি রুপি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিল্ম

২৭ ফেব্রুয়ারি, ২০২০
৯ জানুয়ারি, ২০২০
২৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ